• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত!

কোম্পানীগঞ্জে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত।

  • আপডেট টাইম : শনিবার, ২০ এপ্রিল, ২০১৯


নুর উদ্দিন মুরাদ:
নোয়াখালীর কোম্পানীগঞ্জে কহিনূর-হুদা ফাউন্ডেশনের উদ্যোগে মাদক বিরোধী সমাবেশ।

২০ এপ্রিল,শনিবার সন্ধ্যা ৭ টায় হাজারীহাট বাজারে এ মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় সমাবেশে মাদকের নানা কুফল সম্পর্কে বিস্তারিত বর্ণনা করা হয়।

এনামুল হক হকসাব’র সঞ্চালনায় কহিনূর-হুদা ফাউন্ডেশন চেয়ারম্যান নুরুল করিম জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ(ওসি) আসাদুজ্জামান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোহাম্মদ রফিক খাঁন,হাজারীহাট বাজার কমিটি সভাপতি খোরশেদ আলম,হাজারীহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন ভুঁইয়া,বিশিষ্ট রাজনীতিবিদ শরিয়ত উল্ল্যাহ,
উপজেলা আওয়ামীলীগ সদস্য আইয়ুব আলী চৌধুরী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ওসি আসাদুজ্জামান বলেন, মাদকের বিস্তার নির্মূল করতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি, ডিআইজি, পুলিশ সুপার পর্যন্ত জিরো টলারেন্স নীতি অনুসরণ করছে। তাই মাদক থেকে আমাদের দেশের মেধা ও প্রতিভাকে বাাঁচাতে সবাইকে এগিয়ে আসতে হবে, ছাত্র-ছাত্রী অভিভাবকসহ সবাইকে সচেতন হতে হবে।

উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি রফিক খাঁন বলেন, সবাইকে মাদকের বিরুদ্ধে শপথ নিতে হবে। সকলের পরিবারের সদস্য এবং প্রতিবেশীদেরকেও সচেতন করতে হবে।

এসময় কহিনূর-হুদা ফাউন্ডেশন চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল বলেন, মাদকের ভয়াবহতা উপলব্ধি করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে।মাদকের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যেই এ মাদক বিরোধী সমাবেশের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। সমাবেশে অংশ নেয়া জনসাধারন হাত উচিয়ে মাদককে ‘না’ বলেন এবং মাদকের বিরুদ্ধে থাকবেন বলে জানান দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/