• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৬:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নুসরাত হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে কোম্পানীগন্জে মানববন্ধন।

  • আপডেট টাইম : শনিবার, ২০ এপ্রিল, ২০১৯


নুর উদ্দিন মুরাদ:
নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের শান্তির হাট বাজারে চরহাজারী ব্লাড ব্যাংকের উদ্যোগে ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধনেরর আয়োজন করা হয়।

২০ এপ্রিল, শনিবার শান্তিরহাট বাজারে অনুষ্ঠিত এ মানববন্ধনে বিভিন্ন সামাজিক সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীরা এবং ব্যবসায়ী এবং সাধারণ মানুষ অংশ নেয়।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খাঁন,
বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল ,রংমালা মাদরাসা অধ্যক্ষ আবদুল্লাহ আল মামুন, বাংলাদেশ মানবাধীকার কমিশন বসুর হাট পৌরসভা শাখা সাধারন সম্পাদক বেলায়েত হোসেন বেলাল, চরহাজারী ইউনিয়ন আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক বাহার খাঁন,বিশিষ্ট সমাজ সেবক ও ব্যাংকার নুর ইসলাম জিহাদ, চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগ আহ্বায়ক ফখরুল ইসলাম রাজু প্রমুখ।

এসময় বক্তারা, এই হত্যার সুষ্ঠু তদন্ত ও দোষীদের সর্বোচ্চ সাজার দাবি জানান। তারা বলেন, খুন-ধর্ষণ এখন নিত্য দিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। ঘটনা ঘটার পর বিচার না হওয়া বা বিচারে দীর্ঘসূত্রতার কারণে অপরাধীরা আরও বেপরোয়া উঠছে বলে অভিযোগ করেনন।

তারা বলেন,ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি মৃত্যুশয্যায় দেওয়া বক্তব্য ও তার শোবার ঘরে পাওয়া চিঠি বলছে, রাফিকে পরিকল্পিতভাবে ফেনীর সোনাগাজী ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলার অনুসারীরা আগুন দিয়ে হত্যা করেছে।
এই হত্যাকাণ্ডকে জায়েজ করার জন্য স্থানীয় রাজনীতিবিদ ও পুলিশের ভূমিকা নিন্দনীয় ও অগ্রহণযোগ্য। এই হত্যাযজ্ঞের আয়োজক সিরাজুদ্দৌলা ও এরপক্ষে সাফাই গাওয়া স্থানীয় রাজনৈতিক নেতৃত্ব এবং পুলিশি ভূমিকার তীব্র প্রতিবাদ জানান মানববন্ধনে উপস্থিত নেত্ববৃন্দরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/