• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৭:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ

সেফুদার ফাঁসির দাবিতে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল!

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯


নুর উদ্দিন মুরাদ:
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ এসে সেফাতুল্লা পবিত্র কোরআন শরীফকে অবমাননা করায় এর প্রতিবাদে বিক্ষোভ করেছে কোম্পানীগঞ্জে মুসল্লীরা।

১৯ এপ্রিল, শুক্রবার জুম’আ পরবর্তী কহিনূর হুদা ফাউন্ডেশনের উদ্যোগে ধর্মপ্রান মুসল্লিরা একত্রিত হয়ে হাজারীহাট বাজার থেকে বিক্ষোভ মিছিল করা হয়।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, ডাঃ আ.ফ.ম আবদুল হক, কোম্পানীগঞ্জ ইমাম পরিষদ সমিতি সেক্রেটারি আলী আহম্মেদ জমিরি, বিশিষ্ট সমাজসেবক শরীয়ত উল্যাহ সহ স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লীরা।

এসময় দাবির সাথে একাত্মতা প্রকাশ করে কহিনূর হুদা ফাউন্ডেশন চেয়ারম্যান নুরুল করিম জুয়েল বলেন, সেফাতুল্লাহ একজন মানুষ হিসেবে সে তার নিজস্ব মতামত প্রকাশ করতেই পারেন।

ইসলাম ধর্ম ও পবিত্র কোরআন বিশ্বাসে আঘাত দেয়ার অধিকার তাকে কেউ দেয়নি। একই সাথে নাস্তিকতায় বিশ্বাসীদের ‘ধর্মবিদ্ধেষী’ উল্ল্যেখ করে তিনি বলেন ‘আপনারা আপনাদের মতবাদ আপনাদের মত করে প্রচার করুন।ইসলাম ধর্মকে আঘাত করতে পারবেন না। এদেশের তৌহিদি জনতা সহ্য করবে না।এসময় বঙ্গবন্ধুর খুনীদের মত আন্তর্জাতিক ট্রাইবুনাল গঠন করে দেশে ফিরিয়ে এনে জনসম্মুখে তার ফাসি দেয়ার দাবি জানান তিনি।

বসুরহাট আশ্রাফুল উলুম মাদ্রাসার শিক্ষক আহমুদুল হাসান তার বক্তব্যে বলেন, মুসলমানের সবকিছুর উর্ধ্বে তার ঈমান ও ইসলাম।সেফায়েতুল্লাহ কর্তৃক আল্লাহ, রাসূল (সাঃ), ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে কটূক্তি ও অপমান করার অপরাধে দেশে ফিরিয়ে এনে তার সর্বোচ্চ শাস্তি মৃত্যু দন্ড দেয়ার দাবি জানান সরকারের কাছে।

এদিকে গতকাল ফেসবুক লাইভে কোরআনের পাতা ছিড়ে ওয়াশরুমের কমোডে ফেলে, কোরআনের উপর স্যান্ডেল দিয়ে পিটিয়ে মুসলিমদের উপর ক্ষোভ ঝাড়েন সেফাতুল্লাহ। এরপরই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/