• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

‘কবে বিয়ে করবে’ বারবার জিজ্ঞেস করায় প্রতিবেশীকে খুন!

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মার্চ, ২০১৯

‘কবে বিয়ে করবে’ – বিরক্তিকর এই প্রশ্নটা শুনতে হয়নি এমন ভাগ্যবান বা ভাগ্যবতী মানুষ সারা পৃথিবীতেই খুব কমই আছে। আপনার বিয়ে করার ইচ্ছে থাক বা না থাক, পরিবার থেকে প্রতিবেশী, সবার ‘কবে বিয়ে করবে’ প্রশ্নের উত্তর দিতে দিতে আপনার মাথা যে খারাপ হয়ে যাবেই, সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

অযথা এ প্রশ্নের উত্তর দিতে দিতে রাগও হয় অনেকের। কিন্তু ইন্দোনেশিয়ার ফয়েজ নুরদিন নামের এক যুবক একটু বেশিই রেগে গিয়েছিলেন।
তার এক প্রতিবেশী বারবার তাকে এই প্রশ্ন করায়, ২৮ বছর বয়সী ফয়েজ রেগে তাকে খুনই করে ফেললেন।


সেদিন সকালে নিজের বাড়ির বাইরে বসে ছিলেন ফয়েজ। তার প্রতিবেশী, আসিয়াহ নামে ৩২ বছর বয়সী এক গর্ভবতী মহিলা তাকে দেখতে পেয়ে বলেন তাড়াতাড়ি বিয়েটা সেরে ফেলতে। সবার তো বিয়ে হয়ে যাচ্ছে, আর কবে করবেন তিনি? এই প্রশ্নেই ভীষণ রাগ হয়ে যায় ফয়েজের। বিকেল বেলা আসিয়াহর বাড়িতে ঘুরতে যাওয়ার নাম করে তাকে খুন করেন ফয়েজ।
খুন করে পালানোর চেষ্টা করলেও শেষ পর্যন্ত অবশ্য ধরা পড়ে যান পুলিশের হাতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/