• শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ডাকসুর আজীবন সম্মানিত সদস্য শেখ হাসিনা!

  • আপডেট টাইম : শনিবার, ২৩ মার্চ, ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) আজীবন সম্মানিত সদস্য হলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

শনিবার দুপুরে ডাকসু ভবনের দ্বিতীয় তলার হল রুমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ডাকসুর সভাপতি অধ্যাপক আখতারুজ্জামানের সভাপতিত্বে এক সভায় তাকে এ পদ দেওয়া হয়।

ডাকসুর নবনির্বাচিত প্রতিনিধিদের এই প্রথম কার্যনির্বাহী সভায় সংখ্যাগরিষ্ঠতার ভিত্তিতে শেখ হাসিনাকে আজীবন সম্মানিত সদস্য করা হলেও এর বিরোধীতা করেছেন সংগঠনের ভিপি (সহ-সভাপতি) নুরুল হক নুর।

সভায় প্রধানমন্ত্রীকে ডাকসুর আজীবন সম্মানিত সদস্য করার সিদ্ধান্তের বিষয়টি ব্রিফ করে সাংবাদিকদের জানিয়েছেন ডাকসুর সাধারণ সম্পাদক (জিএস) ও  ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

তিনি বলেন, ডাকসুর প্রথম কার্যনির্বাহী সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংখ্যাগরিষ্ঠ মতামতের ভিত্তিতে আজীবন সম্মানিত সদস্য করা হয়েছে। আগামী সভায় বিষয়টির বাকি আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/