• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ওবায়দুল কাদের এখন আশঙ্কামুক্ত ।

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মার্চ, ২০১৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এখন শঙ্কামুক্ত। ৩ থেকে ৪ দিন পর তাকে কেবিনে স্থানান্তর করা হবে।l

সিঙ্গাপুর, ২২ মার্চ, শুক্রবার
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি ভাল আছেন।অপারেশনের পর তিনি এখন শংকামুক্ত। উনার আইওবিপি মেশিন খুলে ফেলা হয়েছে এবং বাকী সব প্যারামিটার ভাল আছে।আগামী ৩/৪ দিন পর জনাব কাদেরকে কেবিনে শিফট করা হবে।

সিঙ্গাপুরে ওবায়দুল কাদের এমপির চিকিৎসা সমন্বয়ক
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী আজ বিকাল ৫ টায় মেডিকেল বোর্ডকে উদ্ধৃত করে হাসপাতাল লবিতে উপস্থিত পরিবারের সদস্য ও অন্যান্যদের এ তথ্য জানান।

উল্লেখ্য গত বুধবার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে জনাব কাদেরের বাইপাস সার্জারী সম্পন্ন হয়।

এসময় হাসপাতাল লবিতে অন্যান্যর মাঝে উপস্থিত ছিলেন জনাব কাদেরের সহধর্মিনী এডভোকেট ইসরাতুন্নেসা কাদের,মাননীয় অর্থমন্ত্রী আ.ন.হ মোস্তফা কামাল এমপি ,সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম,সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান,জনাব কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা,আওয়ামীলীগ নেতা ইসহাক আলী খান পান্না,নাইমুজ্জামান মুক্তা, ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতির সভাপতি মো. শাহাবুদ্দীন, সিঙ্গাপুরস্থ বাংলাদেশ হাইকমিশনের ওয়েলফেয়ার অফিসার মো. আল আমিন হোসেনসহ জনাব কাদেরের পরিবারের সদস্যগণ ও সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটি নেতৃবন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/