• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নিউজিল্যান্ডের রেডিও, টেলিভিশনে আজান সম্প্রচারের ঘোষণা

  • আপডেট টাইম : বুধবার, ২০ মার্চ, ২০১৯

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে নিহতদের শ্রদ্ধা জানাতে দেশটির রেডিও ও টেলিভিশনে আজান সম্প্রচার করা হবে। আগামী শুক্রবার ক্রাইস্টচার্চের মসজিদে হামলার এক সপ্তাহ পূরণ হবে। এই উপলক্ষে শুক্রবার নিহত মুসল্লিদের স্মরণে ও শ্রদ্ধা জানাতে দুই মিনিট নীরবতা পালন ও আজান সম্প্রচার করা হবে বলে ঘোষণা দেয়া হয়েছে।

দেশটির প্রধানমন্ত্রী জাসিন্ডা আরডার্ন বুধবার ক্রাইস্টচার্চের একটি স্কুল পরিদর্শনে গিয়ে এ ঘোষণা দেন।

এছাড়া মঙ্গলবার জাসিন্ডা নিউজিল্যান্ডের পার্লামেন্টে এক বিশেষ অধিবেশনে বলেছেন, এ হামলাকারীকে ‘আইনের সর্বোচ্চ সাজা’ ভোগ করতে হবে।

তিনি আরো বলেন, ‘তার এই সন্ত্রাসী কর্মকান্ডের পক্ষে সে অনেক কিছু ভাবতে পারে। কিন্তু সে কুখ্যাতি ছাড়া আর কিছুই পায়নি। তার এই জঘন্য কাজের জন্য আমি কখনোই তার নাম উচ্চারণ করব না।’

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে গত শুক্রবার দুই মসজিদে ভয়াবহ হামলা চালায় ব্রেন্টন টারান্ট নামের এক শ্বেতাঙ্গ সন্ত্রাসী। ওই হামলায় ৫০ জন নিহত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/