• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

হাসপাতালে থেকেই ক্রিকেটারদের খোঁজ নিয়েছেন ওবায়দুল কাদের

  • আপডেট টাইম : সোমবার, ১৮ মার্চ, ২০১৯

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দুটি মসজিদে ভয়াবহ সন্ত্রাসী হামলায় অর্ধশত মুসল্লী নিহতের ঘটনায় শোকে কাতর সারাবিশ্ব। হামলা থেকে অল্পের জন্য বেঁচে গেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। তাদের নিয়ে দেশের সব মানুষের মতো উৎকণ্ঠায় সময় কেটেছে অসুস্থ সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরেরও। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেই তিনি খোঁজ নিয়েছেন ক্রিকেটারদের।

সোমবার (১৮ মার্চ) মন্ত্রীর তথ্য কর্মকর্তা আবু নাছের এ কথা জানিয়েছেন।

তিনি বলেন, ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা এখন বেশ ভালো। আজ সকালে তিনি সীমিতভাবে হাঁটা-চলা করেছেন। এ সময় তিনি বাংলাদেশের বিভিন্ন বিষয়ে এবং নিউজিল্যান্ডে হামলার ঘটনার খোঁজ নেন। নিউজিল্যান্ড থেকে ক্রিকেটাররা সবাই নিরাপদে ফিরেছে কিনা তিনি তারও খোঁজ নেন।

আবু নাছের জানান, সেতুমন্ত্রীর শারীরিক অবস্থা জানতে মঙ্গলবার পরীক্ষা-নিরীক্ষা করা হবে। এরপর বুধবার নাকি বৃহস্পতিবার তার বাইপাস সার্জারি করা হবে তা ঠিক করবেন চিকিৎসকরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/