• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

শেখ হাসিনার উন্নয়নের বাহক হিসেবে কাজ করতে চাই.. ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী- রাকিবুল হাসান মাসুদ

  • আপডেট টাইম : রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯

রামগঞ্জ(লক্ষ্মীপুর)প্রতিনিধি :
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান রাকিবুল হাসান মাসুদ। তিনি রামগঞ্জ উপজেলা আওয়ামী লীাগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের মুক্তিযোদ্ধা রফিকুল্লাহ এম কম এর ছেলে। এছাড়াও তার বাবার আরো দুই ভাই ডাঃ ওয়াহিদুর রহমান ও আতিক উল্লাহ মুক্তিযোদ্ধা ছিলেন। রাকিবুল হাসান মাসুদ জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিভাগে সম্মান ডিগ্রি সম্পন্ন করেন। তখন তিনি ওই বিভাগের ছাত্রলীগের আহবায়ক ছিলেন।ছাত্রলীগের মাধ্যমে তিনি রাজনীতিতে সক্রিয় ভূমিকা রাখছেন। তিনি রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, জেলা ছাত্রলীগের সদস্য, রামগঞ্জ উপজেলা যুব লীগের সদস্যসহ একাধিক পদে দায়িত্ব পালন করেছিলেন। এছাড়াও তিনি পথেহপুর জেইউ ফাযিল মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি। পথেহপুর কেন্দ্রীয় জামে মসজিদের উপদেষ্টাসহ বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করে আসছেন দীর্ঘদিন থেকে। তিনি ভাইস চেয়ারম্যান প্রার্থীতা ঘোষনার পর উপজেলার সর্বস্তরের মানুষ তাকে সমর্থন করছেন। তিনি উপজেলার সব ইউনিয়ন চষে বেড়াচ্ছেন। দলীয় নেতাকর্মীরাও তাকে সমর্থন করেন বলে তিনি জানান।
রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী রাকিবুল হাসান মাসুদ বলেন, প্রথমত মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে গর্ববোধ করে বলছি আমি দীর্ঘদিন রাজনীতির সাথে জড়িত থাকলেও কোন ধরণের অপরাজনীতিতে জড়িত হইনি। পরিবারের আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার সততা ও নিষ্ঠাকে বুকে লালন করে বড় হয়েছি।ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন পদে থেকে সাধারণ মানুষের জন্য কাজ করেছি। কর্মীবান্ধব রাজনীতি করেছি।এজন্য সাধারণ মানুষ আমাকে ভালোবাসে। আমি শেখ হাসিনার উন্নয়নের বাহক হিসেবে রামগঞ্জে কাজ করতে চাই। তাই সকলের দোয়া ও ভালোবাসা সাথে থাকলে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে মানুষের সেবা করতে পারবো বলে আশা রাখি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/