• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

লক্ষ্মীপুর সদর উপজেলা ভাE ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা প্রকৌশলী মুক্তার চৌধুরী কামাল

  • আপডেট টাইম : বুধবার, ৩০ জানুয়ারী, ২০১৯

 

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মরহুম হোসেন আহম্মেদ চৌধুরীর সন্তান প্রকৌশলী মুক্তার হোসেন চৌধুরী কামাল।তিনি ছাত্রজীবনে ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন। বর্তমানে তিনি ঢাকা মহানগর উত্তর যুবলীগের অন্যতম নেতা। ইতোমধ্যে তার নির্বাচনী এলাকায় গণসংযোগ এবং আওয়ামী লীগের মনোনয়ন পেতে জোর লবিং শুরু করেছেন।একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হওয়ার পরেই লক্ষীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী নিয়ে গুঞ্জন, আলোচনা শুরু হয়েছে। ইতিমধ্যে লক্ষীপুর সদর আওয়ামী লীগের অনেক নেতাই নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে জানান দিচ্ছেন। নির্বাচনকে কেন্দ্র করে গণমাধ্যম কর্মী ও দলীয় নেতাকর্মীদের সাথে সম্ভাব্য প্রার্থী হিসেবে অনেকেই আগাম শুভেচ্ছা ও যোগাযোগ রক্ষা করে চলেছেন। এরই ধারাবাহিকতায় প্রকৌশলী মুক্তার হোসেন চৌধুরী কামাল লক্ষীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।প্রকৌশলী মুক্তার হোসেন চৌধুরী কামাল এর শিক্ষাজীবন শুরু হয় লক্ষীপুর সদরে অবস্থিত পশ্চিম নন্দনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে। তিনি নন্দনপুর উচ্চ বিদ্যালয় থেকে প্রথম বিভাগে এসএসসি, লক্ষীপুর সরকারী কলেজ থেকে এইচএসসি পাস করেন। ঢাকায় অবস্থিত সাইক পলিটেকনিক ইন্সটিটিউট হতে ডিপ্লোমা ইন আর্কিটেকচার এবং উত্তরা ইউনিভার্সিটিতে বিএসসি ইন সিভিল ইঞ্জিনিয়ারং বিভাগ ডিগ্রী অর্জন করেন।

প্রকৌশলী মুক্তার হোসেন চৌধুরী কামাল এবারের উপজেলা পরিষদের নির্বাচন দলীয় প্রতীকে অনুষ্ঠিত হবে জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দেন তাহলে আমি বিপুল ভোটে জয়ী হয়ে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে পারবো। জনগনের ভোটে আমি উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো। মাদক, সন্ত্রাস, দূর্নীতিমুক্ত উপজেলা গড়াই আমার প্রধান লক্ষ্য নির্ধারিত হবে। আশা করি দলীয় মনোনয়ন পেয়ে লক্ষীপুর সদরবাসীর ভোটে আমি নির্বাচিত হবো। মুক্তার হোসেন চৌধুরী কামাল লক্ষীপুর সদর রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত। দুদির্নেও তিনি হাল ছাড়েননি, দলীয় নীতি আদর্শ থেকে কখনো বিচ্যুত হননি। সবসময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন।

এছাড়া তিনি, লক্ষীপুর জেলা সমিতি (ঢাকা) আজীবন সদস্য, লক্ষীপুর যুব কল্যাণ সমিতি (ঢাকা) সদস্য, সাবেক রাষ্ট্রপতি মোহাম্মদ উল্লাহ উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির উপদেষ্টা, পাঠকপ্রিয় অনলাইন বার্তা বাজার’র উপদেষ্ঠা, ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট আজীবন সদস্য, সহ-সভাপতি আহসানউল্লা মিয়া জামে মসজিদ এন্তেজামিয়া কমিটি, লক্ষীপুর। সহ-সভাপতি শাপলা সরণী বাড়ি মালিক সমিতি, মিরপুর,ঢাকা, উপদেষ্ঠা, স্বাধীনতা স্পোর্টিং ক্লাব, নন্দনপুর, লক্ষীপুর সদর, পৃষ্ঠপোষক- লক্ষীপুর সংবাদ ম্যাগাজিন, উপদেষ্ঠা-ইয়াংস্টার ক্লাব গঙ্গাপুর,লক্ষীপুর,উপদেষ্ঠা-মানবাধিকার সাংবাদিক সংস্থা, লক্ষীপুর জেলা। এবার তিনি আওয়ামী লীগের প্রার্থী হয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হবেন এমনটিই প্রত্যাশা করেন লক্ষীপুর সদর আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা কর্মী সমর্থকরা এবং স্থানীয় আপামর জনসাধারণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/