• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

কোম্পানীগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতার, হাজার শিক্ষার্থীদের মাঝে পরিক্ষা উপকরন বিতরন

  • আপডেট টাইম : সোমবার, ২৮ জানুয়ারী, ২০১৯

 

বিশেষ প্রতিনিধি :
নোয়াখালী কোম্পানীগঞ্জে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি মো: নুরুল করিম জুয়েল বিভিন্ন স্কুল ও মাদ্রাসায় এক হাজার এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষা উপকরন বিতরন করেন।

রবিবার (২৭ জানুয়ারী) সকাল ১০ টা থেকে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নিজে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে পরীক্ষা উপকরন বিতরন করেন।

এসময় পরীক্ষা উপকরন স্বরুপ প্রত্যেক শিক্ষার্থীদের ফাইল,স্কেল, কলমসহ বিভিন্ন পরিক্ষা উপকরণ বিতরন করে।

এবিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা শিক্ষক সমিতি সভাপতি সুলতান আহম্মেদ বাবুল বলেন একজন ছাত্রনেতা, একজন সমাজসেবক হিসেবে কাজটি নিশ্চয়ই ভালো। যা তিনি ২০১০ সাল থেকে করে আসছেন।

হাজারীহাট আলিম মাদ্রাসা অধ্যক্ষ মোহাম্মদ উল্যাহ বলেন, একজন ছাত্র নেতা হিসেবে তিনি বিভিন্ন সামাজিক কার্যক্রম করে থাকেন যা অত্যন্ত আনন্দের। ছাত্র-ছাত্রীদের মাঝে পরীক্ষা উপকরন দেখে আমাদের খুবই ভালো লাগলো। আমরা চাই, প্রতিটি ছাত্র রাজনীতিবিদ শিক্ষা কল্যানে ভুমিকা রাখুক।

এসময়, হাজারীহাট উচ্চ বিদ্যালয়, হাজারীহাট আলিম মাদরাসা,আবু মাঝির হাট উচ্চ বিদ্যালয়, আছিয়া ক্যারম্যান বালিকা উচ্চ বিদ্যালয়, চরপার্বতী এস.সি উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকরা এধরনের উদ্যোগ কে স্বাগত জানিয়ে নুরুল করিম জুয়েলের প্রশংসা করেন।

এদিকে নুরুল করিম জুয়েল বর্তমান সরকারের শিক্ষা ক্ষেত্রে বিভিন্ন সফল কার্যক্রম তুলে ধরে বলেন সরকার শিক্ষার আলো সারা বাংলায় ছড়িয়ে দিতে বিনামুল্যে বই এবং উপবৃত্তি সহ নানান উদ্যোগ নিয়েছে। এছাড়াও শিক্ষার আলোয় সারা বাংলা আলোকিত করার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। পত্র পত্রিকা লক্ষ্য করলে দেখা যায় বিভিন্ন অঞ্চলে ছাত্রলীগ নেতা কর্মীরা স্ব উদ্যোগে পথ শিশুদের পড়াচ্ছেন।ঠিক তারই অংশ হিসেবে পরীক্ষার্থীদের মাঝে উৎসাহ দেওয়ার লক্ষ্যে আমি সহস্রাধিক শিক্ষার্থীদের মাঝে পরীক্ষা উপকরন বিতরন করেছি।

এসময় পরীক্ষা উপকরন হাতে পেয়ে পরীক্ষার্থীদের মাঝে অনেকটা আনন্দ ও উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/