• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

রামগঞ্জে একরাতে ১০ দোকানে চুরি !

  • আপডেট টাইম : রবিবার, ২০ জানুয়ারী, ২০১৯

মো: রাছেল, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি :
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউপির দুধরাজপুর বাজার, উত্তর নাগমুদ মোল্লা মার্কেটে প্রায় ১০টি দোকানে চুরির ঘটনা ঘটে।ওই সময়ে দুর্বৃত্তরা নগদ টাকা সহ প্রায় ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়।

সূত্রে জানান দুধরাজপুর বাজার থেকে চোরের চক্র সাটার কেটে রহমানের মুদি দোকান থেকে নগদ ২০হাজার টাকাসহ প্রায় ৫লক্ষাধিক টাকার মালামাল,জাহাঙ্গীর ভ্যারাইটিজ থেকে নগদ টাকাসহ প্রায় ৫০ হাজার টাকা, হাবীবের মোবাইল দোকান থেকে লক্ষাধিক টাকার মোবাইল সেট,খোরশেদ আলমের মুদি দোকান থেকে নগদ ২০ হাজার টাকা,জহির ষ্টোর থেকে নগদ টাকাসহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল,মনা সাইকেল গ্যারেজ থেকে নগদ ৭হাজার টাকা সহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল, সামছু ষ্টোর থেকে ১৫ হাজার টাকা লুটে নেয়।

একই সময়ে উত্তর নাগমুদ বাজারের গো- খামার থেকে ৫জোড়া কবুতরও ওই মার্কেটের সবগুলো দোকান, দোকানের পাশে কয়েকটি বাড়ির সামনের লাইট ভাংচুর করে। ব্যবসায়ী রহমান, জাহাঙ্গীর, হাবীব,মনা মিয়া জানান রাত সাড়ে ১১টা দুধরাজপুর বাজারের ব্যবসায়ীরা প্রতিদিনের মতে দোকান বন্ধ করে বাড়ি যান। ভোরবেলায় দোকান খুলে দেখতে পায় দুর্বৃত্তরা তার দোকান সহ প্রায় ১০টি দোকানের সাটার ভেঙ্গে চুরির মত জগন্য ঘটনা ঘটায়। মোল্লা মার্কেটের গো- খামার ব্যবসায়ীও স্থায়ী বাসিন্দা মাইন উদ্দিন মোল্লা মুঠোফোনে জানান গত কয়েকদিনে মোল্লা মার্কেটের সবগুলো দোকান সহ তার বসতবাড়ি,গো-খামারের ব্যবহৃত সবগুলো লাইট দুর্বৃত্তরা রাতের আধারে ভাংচুর করে ফেলে রাখে। শনিবার রাতে খামার থেকে প্রায় ৫ জোড়া কবুতর চোরের চক্র নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/