• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

স্বেচ্ছাসেবক লীগ নেতার লাশ উদ্ধার!

  • আপডেট টাইম : বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮

পাবনা প্রতিনিধি

পাবনার দেবী নিখোঁজ হওয়ার দুই দিন পর, পুলিশ স্বেচ্ছাসেবক লীগের নেতার লাশ উদ্ধার করে। বুধবার রাজধানীর মুলাদুলী উপজেলার বাণিজ্যিক আখরোটের পাশে একটি খাল থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি হলেন, আসাদুল ইসলাম এরশাদ (৩৪), মুলদুলী ইউনিয়ন ৩ এর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক , একই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রামনাথপুর গ্রামের হাবিবুর রহমান মোকারাস প্রমনিকের ছেলে।

মৃতের চাচাতো ভাই আমিরুল ইসলাম বলেন, এরশাদ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ঠিকাদারি সংস্থায় কাজ করতেন। তিনি সোমবার সন্ধ্যা 8 টায় কাজ ফিরে এসেছিলেন। খাবার শেষে আর্শাদ বাড়ি থেকে অর্ধ কিলোমিটার দূরে একটি মশার কয়েল আনতে যান। তারপর থেকে কোন খবর ছিল না। এরশাদ ভাই মোহিরুল ইসলাম ১১ ডিসেম্বর ঈশ্ব রী থানার সাধারণ ডায়েরি (জিডি)  করেন। আরও অভিযোগ করেন বি এন পি জামাত এই হত্যকান্ড করছে

থানার এসআই আশরাফুল ইসলাম ঘটনা নিশ্চিত,  নিহতের, একটি চোখ উপড়ানো, দুই কান কাটা, গলায় ইলেকট্রিকের তার পেচানো আর শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। । প্রাথমিকভাবে পুলিশ ধারণা রানৈতিন কারণে ঘটতে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/