• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১১:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

নোয়াখালী ও ফরিদপুরে হত্যার ঘটনায় কঠোর ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

  • আপডেট টাইম : বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮

নোয়াখালী ও ফরিদপুরে নির্বাচনী সহিংসতার হত্যাকাণ্ডে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। স্বরাষ্ট্রমন্ত্রী সতর্ক করে  বলেন যে কেউ সন্ত্রাসী কর্মকাণ্ড করে মুক্তি পাবে না। দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে এক বৈঠক করেন।

বৈঠকে নির্দেশ দেওয়া হয়েছে যে আইন প্রয়োগকারী সংস্থাগুলি ইসি এর অধীনে দায়িত্ব পালন করবে। তিনি বলেন, কেউই সহিংসতা ছাড়তে পারে না। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রার্থীরা আইনি অস্ত্র বহন করতে পারবে, তবে তারা তা প্রদর্শন করতে পারে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/