• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

ঠাকুরগাঁওয়ে ফখরুলের গাড়িবহরে হামলা করলো মনোনয়ন বঞ্চিত নেতা-কর্মীরা!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮

ঠাকুরগাঁও থেকে রিয়াজুল হকঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ মনোনয়ন বাণিজ্যের জের ধরে বিএনপির নেতা-কর্মীরা ক্ষুব্ধ হয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলা চালিয়েছে আজ মঙ্গলবার।

ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের বানারহাট এলাকায় মির্জা ফখরুলের গাড়িতে হামলার বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং শায়রুল কবীর খান,  তিনি জানান, এ সময় মহাসচিবের গাড়িবহরের সঙ্গে থাকা বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর ও নেতাকর্মীদের মারধর করা হয়েছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসনে থেকে নির্বাচন করছেন । নির্বাচনী প্রচারণার জন্য আজ (মঙ্গলবার) তিনি ঠাকুরগাঁওয়ে গণসংযোগে যান। স্থানীয় সূত্র জানায়, ১০ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল জানান,   ঠাকুরগাঁও যাওয়ার বিষয়টি তারপর বগুড়াও যাব। দুইদিন থেকে ঢাকায় ফিরে আসব।’ মির্জা ফখরুলের এই ঘোষণাকে টার্গেট করেই তাকে অবাঞ্চিত ঘোষণা করে এবং আজ পূর্বপ্রস্তুতি নিয়ে বিক্ষুব্ধ নেতারা এমন কাণ্ড ঘটিয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত থাকা কয়েক জন জানান, মির্জা ফখরুলের গাড়িবহরটি ঠাকুরগাঁও সদর উপজেলার  বানারহাট এলাকায় যাওয়ার পরেই, ‘দালাল ফখরুল’, ‘চোর ফখরুল’ বলে স্লোগান নানা অশ্লীল ভাষা গালি দিতে দিতে গাড়িবহরে হামলা চালায় বিক্ষুব্ধ কর্মীরা। এসময় তারেক রহমানসহ দলের শীর্ষ নেতাদের নামে মনোনয়ন বানিজ্য করায় গালগালাজও করে তারা।

মনোনয়ন বাণিজ্যের অভিযোগে এর আগেও কয়েকবার মির্জা ফখরুল ইসলামের উপরে হামলা চালায় দলের মনোনয়ন বঞ্চিত নেতাদের সমর্থকরা। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয় পর্যন্ত ঘেরাও, ভাঙচুর চালায় তারা। আর এতে ভেঙ্গে পড়েছে বিএনপির দলীয় অবকাঠামো। দলের কোন নেতাদের আর বিশ্বাস করছে না তৃণমূল বিএনপি। তারই ধারাবাহিকতায় পুনরায় দলীয় কর্মীদের রোষানলে পড়তে হলো বি এন পির মহাসচিবকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/