• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

একজন রিকশা চালকের ভাবনা

  • আপডেট টাইম : সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮

মানুষ যদি নৌকায় ভোট না দেয় তাহলে অন্যায় করবে! রিকশায় যাচ্ছি, একজন মধ্য বয়সী রিকশা চালক চালাচ্ছেন। জিজ্ঞাস করলাম আপনি কোন দল করেন?

উত্তরে কোনো রকম সংকোচ ছাড়াই উত্তর দিলেন, বি.এন.পি সমর্থক ছিলাম কট্টর। বর্তমান সম্পর্কে জানতে চাইলে তিনি বললেন, আমি গাড়ী চালানোর সুবাধে কোম্পানীগঞ্জ-কবিরহাটেরর সব জায়গায় আমার যাওয়া হয় এলাকায় যে উন্নয়ন করছে শেখ হাসিনা মানুষ যদি নৌকায় ভোট না দেয় তাহলে অন্যায় করবে। আমি বললাম কাকা আপনি তো নিজেও বি.এন.পি সমর্থন করেন আপনি কি নিজে নৌকায় ভোট দিবেন?
কাকা বললেন অবশ্যই দিবো। অনেক কে বলতে শুনি মানুষ উন্নয়ন কে ভোট দেয় না,গত কিছুদিন গণসংযোগ করে একটা জিনিস বুজতে পারলাম সাধারন মানুষের ভোট প্রয়োগের ক্ষেত্রে অন্য অনেক গুলো কারনের মধ্যে বড় ফ্যাক্টর উন্নয়ন। আশাকরি,আগামী একাদশ সংসদ নির্বাচনে সাধারন মানুষ উন্নয়ন ও অগ্রগতির পক্ষে দেশরত্ন শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে।
লেখকঃ ইসতিয়াক ফয়সাল

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/