• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৮:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

যারা বাংলাদেশ চায়নি তাদের ভোট চাওয়ার অধিকার নেই: গোলাম রাব্বানী

  • আপডেট টাইম : রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮
যারা বাংলাদেশ চায়নি তাদের ভোট চাওয়ার অধিকার নেই: গোলাম রাব্বানী
যারা বাংলাদেশ চায়নি তাদের ভোট চাওয়ার অধিকার নেই: গোলাম রাব্বানী

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, যে জামাত শিবির স্বাধীন বাংলাদেশকে চায়নি সেই জামাত শিবিরের বাংলাদেশের কোনও নির্বাচনে ভোট চাওয়ার অধিকার নেই । রবিবার, চ্যানেল আই “টু দ্য পয়েন্ট” শিরোনামের একটি অনুষ্ঠান আয়োজন করেছিল, যখন তরুণদের সম্পর্কে নির্বাচনের কথা ভাবছিল, তখন তিনি এ কথা বলেন।

গোলাম রাব্বানী বলেন, বিএনপি ও জামায়াত একে অপরকে পরিপূরক। তারা ভিন্ন হতে পারে না। বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুনর্বাসন ও জিয়াউর রহমান! যুদ্ধাপরাধীদের পুনর্বাসন করা হয়। কিন্তু তারা সর্বদা স্বাধীনতার শক্তির বিরুদ্ধে। যারা যুদ্ধাপরাধী, বিএনপি আবার সেই দল কে সাথে ফিরে এসেছে। আমরা সবাই বুঝতে পারব যে যারা দেশ চায় না তাদের ভোট চাওয়ার অধিকার নেই।

একজন রাজনীতিবিদের জন্য শিক্ষার্থী সম্প্রদায়ের প্রত্যাশা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ছাত্র সমাজ সবসময় রাজনীতিবিদদের মাধ্যমে তাদের দাবিগুলি প্রতিফলিত করতে তাদের নৈতিক ও যৌক্তিক চাহিদা চায়। এটি তাদের মূল চাহিদা। একজন শিক্ষার্থী হিসাবে আমি আমার শিক্ষা ব্যবস্থাকে আলোকিত করতে চাই। তা  এই সরকারের মধ্যে ঘটছে। একদিনের জন্য, ঢাকা বিশ্ববিদ্যালয় বা অন্য কোন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ছিল বা কোথাও ধর্মঘট হয়নি। কোন সেশন তৈরি করা হয়। বিএনপির শাসনামলে অনৈতিকতা ও দুর্নীতির কারণে চার বিসিএসে দুই বিসিএস কর্মকর্তাকে বাতিল করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুই মেয়াদে, ৯ বিসিএস কোন সমস্যা ছাড়াই সম্পন্ন হয়েছে।

চাকরীর৩৫ বছর বয়সের দাবির বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগ সাধারণ সম্পাদক বলেন এই ক্ষেত্রে, আমি আমার প্রতিষ্ঠানের পক্ষে তাদের সাথে একাত্মতা প্রকাশ করেছিলাম।

আগামী নির্বাচনে ছাত্রলীগের নেয়া পদক্ষেপ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, তিনি ৮ বিভাগে ১৬ টি সমন্বয়কারী নিযুক্ত করেছেন। ৩০০ আসনে ৩০০ সমন্বয়কারী রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/