• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

আইপিএল নিলামে উঠছেন ১০ বাংলাদেশি ক্রিকেটার, নেই মোস্তাফিজ

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮
টসে হেরে ফিল্ডিংয়ে টাইগাররা
টসে হেরে ফিল্ডিংয়ে টাইগাররা

২০১১ সাল থেকে আইপিএল খেলছেন সাকিব আল হাসান। এই বছর সানারাইজার্স হায়দরাবাদ তাকে রেখে দিয়েছে। মোস্তফিজুর রহমান তিনটি মৌসুমে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি লীগে খেলেছেন। কিন্তু এখন মুম্বাই ইন্ডিয়ানস তাকে ছেড়ে দিয়েছে।

আইপিএলের ১২ তম সংস্করণে আগামী ডিসেম্বরে ১৮ ডিসেম্বরে অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিলামে ৯ খেলোয়াড়ে নাম পাঠিয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে অন্তর্ভুক্ত হওয়া অফ স্পিনার নাঈম হাসান এই তালিকায় সবচেয়ে বড় চমক। বাকি আট খেলোয়াড় – তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, লিটন দাস, ইমরুল কায়েস ও আবু হায়দার রনি।
তবে বিস্ময়কর ব্যাপার হলো, মোস্তফিজের আইপিএল নিলামের নাম নেই।

আইপিএলে অংশ নেবে আটটি ফ্র্যাঞ্চাইজি! তারা ইতিমধ্যে বজায় রাখা এবং খেলোয়াড়দের মুক্তি কাজ পুনরুদ্ধার করেছেন। বাকি ৭০ জন আছে। এই জায়গায় এক হাজার ৩ ক্রিকেটার থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/