• বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কোম্পানীগঞ্জে মওদুদের মির্থ্যাচারের প্রতিবাদে ইউনিয়ন আ.লীগের সংবাদ সম্মেলন।

  • আপডেট টাইম : বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮
কোম্পানীগঞ্জে মওদুদের মির্থ্যাচারের প্রতিবাদে ইউনিয়ন আ.লীগের সংবাদ সম্মেলন।

নুর উদ্দিন মুরাদঃ

৪/১২/১৮ তারিখ মঙ্গলবার কয়েকটি পত্রিকার অনলাইন সংস্করন এবং  সংবাদ মাধ্যমে ‘মওদুদ আহমদের গাড়ী লক্ষ্য করে বোমা হামলা’ শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হয়। এই অভিযোগের প্রতিবাদে মঙ্গলবার রাত ৮টায় রামপুর  ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে  ইউনিয়ন আওয়ামীলীগ ও  সহযোগি সংগঠন। সংবাদ সম্মেলনে রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল বাহার চৌধুরী বলেন, রাতে কয়েকটি সংবাদ মাধ্যমে মওদুদ সাহেবের গাড়ী লক্ষ্য করে বোমা হামলা ও কয়েকজন আহত হযে হাসপাতালে সংবাদ প্রকাশিত হয় যা সম্পূর্ন বানোয়াট, মিথ্যাচার, এবং উদ্যেশ্য প্রনোদিত। এটি  একটি শান্তিপূর্ন পরিবেশকে অস্থিতিশীল করার জন্য এই মিথ্যাচার করেছেন জনাব মওদুদ আহমেদ। সকালে আমাদের কর্মীরা নিয়মিত নির্বাচনী কাজ শেষে বাজারে আসে। নেতাকর্মীরা বাজারে চলে আসার অন্তত ৩০মিনিট পর মওদুদ আহমেদ বামনী বাজারে শো-ডাউন করে সম্পূর্ণ শান্তিপূর্নভাবে।  ৪টায় বসুরহাটে মওদুদ সাহেবের পিএস সাংবাদিকদের সম্পূর্ন মিথ্যাচার করে অভিযোগ করেন যে মওদুদ সাহেবের গাড়ীতে ককটেল হামলা হয়েছে এবং তাদের ৫ নেতাকর্মী আহত হয়েছে, বাজারের দোকানপাট বন্ধ হয়ে গেছে,  এলাকায় আতঙ্ক বিরাজ করছে ইত্যদি। সাংবাদিকদের বলেন বাজারে দোকানদারদের সাথে আপনারা কথা বলেন, সত্যতা যাচাই করেন।

সংবাদ সম্মেলনে ইকাবাল বাহার চৌধুরী প্রমান স্বরূপ ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কাশেম বুলবুলের সাথে  ফোনে লাউড স্পিকারে কথা বলে শুনান এবং আহত হয়েছেন বলে যাদের নাম এসেছে তাদের বক্তব্যের রেকর্ড শুনান। এসময় ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কাশেম বুলবুল ফোনে বলেন, মওদুদ সাহেব বামনী বাজারে আসার পর আওয়ামীলীগ কিংবা বিএনপির কোন্ নেতাকর্মীর কোন উশৃংখলতা, বা বোমা হামলার কিছুই ঘটেনি।  এরকম কোন ঘটনাই ঘটেনি, আমি এজন্য সরি। সংবাদে মাধ্যমে আহত বলে  প্রচারিত স্বপন বলেন, মওদুদ সাহেবের গাড়ীতে কোন ককটেল হামলার ঘটনা ঘটেনি আর আমি আহতও না আমি সুস্থ্য এখন হাসপাতালে না বাড়ীতে।

সংবাদে প্রকাশিত ককটেল হামলায় আহত আরেকজন ইউনিয়ন বিএনপির দপ্তর সম্পাদক আবদুল্যাহ বলেন মওদুদ সাহেবের গাড়ীতে কোন ককটেল হামলা হয়নি আর আমি ছিলাম না আমি কিভাবে আহত হবো? সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এবং মওদুদ আহমদের এই মিথ্যাচারের প্রতিবাদে আগামীকাল বুধবার বাদ মাগরিব প্রতিবাদ সভার ঘোষনা দেয়া হয়।

যুগান্তর পত্রিকায় আহত বলে যাদের নাম বলা হয়েছ তাদের কথোপকথোন ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/