• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৬:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাংলাদেশে ১৯৩৮ সালে যেভাবে ফেরীতে পার হতো ট্রেন! বন্যার পানিতে ডুবে গেছে ইতালির ভেনিস ভারতকে বিভক্ত করে দিতে পারে বাবরি মসজিদের রায়, চলছে বিশাল বিক্ষোভ পেঁয়াজের দাম বাড়ানো ব্যবসায়ীদের ক্রসফায়ারের দাবি সংসদে সোশ্যাল মিডিয়াতে বিজ্ঞাপন দাতাদের উপর কর আরোপ করবে সরকার পিয়াজের আজ ‘ডাবল সেঞ্চুরি’ পারেনি বাংলাদেশ ক্রিকেট দল মুছাপুর রেগুলেটর বন্ধ:পানি আটকে হাজার একর জমির ধান বিনষ্টের পথে! চট্রগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন কোম্পানীগঞ্জে এএসপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, চাঁদাবাজির টাকা উদ্ধার! বিলুপ্তির পথে নোয়াখালীর শতবর্ষী নলদিয়া মেলা!

ওবায়দুল কাদেরের পক্ষে একজন চেয়ারম্যানের গণসংযোগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ ডিসেম্বর, ২০১৮

নোয়াখালী জেলার কোম্পানীগন্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারে  আওয়ামীলীগের গত ১০ বছরের উন্নয়নের প্রচার ও আসন্ন  একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নোয়াখালী ৫ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের এর পক্ষে ব্যাপক গণসংযোগ করছেন চরহাজারী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হুদা।

তিনি বিভিন্ন মানুষের কাছে দোয়া, কুশলবিনিময় করেন।এ সময় তিনি বলেন, বিএনপি-জামাত জোটের আমলে চরহাজারী অবহেলিত জনপদ ছিল, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর এই এলাকায় যে পরিমাণ উন্নয়ন হয়েছে,তা অতীতের সব রেকর্ড  কে হার মানাবে।

তিনি আরো বলেন,এখন এই এলাকা  উন্নয়নের জনপদ। রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানসহ অবকাঠামোর ব্যাপক উন্নয়ন হয়েছে এই আওয়ামীলীগের আমলে। মানুষের মৌলিক অধিকার পূরণ হয়েছে। তৃণমূলে স্বাস্থ্যসেবা পৌঁছেছে। প্রতিটি ঘর বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..