• বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নিউইয়র্কে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েলের সাথে নোয়াখালী ছাত্রলীগের মতবিনিময় মাদারীপুরে আড়িয়াল খাঁ নদীর শহর রক্ষা বাঁধের ভাঙন, আতঙ্কে শহরবাসী সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন। বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ হাজার ৪শ’ মানুষের মৃত্যু সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের জন্য এমপি পুত্রের উপহার। ৫০টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেতে যাচ্ছে কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২ নোয়াখালীতে কোরবানির পশুর হাটে সচেতনামূলক ক্যাম্পেইন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা প্রায়ত ওয়াসীর পরিবারের পাশে সিঙ্গাপুর ছাত্রলীগ স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ

ওবায়দুল কাদেরের পক্ষে একজন চেয়ারম্যানের গণসংযোগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ ডিসেম্বর, ২০১৮

নোয়াখালী জেলার কোম্পানীগন্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারে  আওয়ামীলীগের গত ১০ বছরের উন্নয়নের প্রচার ও আসন্ন  একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নোয়াখালী ৫ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের এর পক্ষে ব্যাপক গণসংযোগ করছেন চরহাজারী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হুদা।

তিনি বিভিন্ন মানুষের কাছে দোয়া, কুশলবিনিময় করেন।এ সময় তিনি বলেন, বিএনপি-জামাত জোটের আমলে চরহাজারী অবহেলিত জনপদ ছিল, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর এই এলাকায় যে পরিমাণ উন্নয়ন হয়েছে,তা অতীতের সব রেকর্ড  কে হার মানাবে।

তিনি আরো বলেন,এখন এই এলাকা  উন্নয়নের জনপদ। রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানসহ অবকাঠামোর ব্যাপক উন্নয়ন হয়েছে এই আওয়ামীলীগের আমলে। মানুষের মৌলিক অধিকার পূরণ হয়েছে। তৃণমূলে স্বাস্থ্যসেবা পৌঁছেছে। প্রতিটি ঘর বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/