• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

বাবাকে অপমান করায় ভিকারুননিসা নূন স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ ডিসেম্বর, ২০১৮

ভিকুনুন্নিসা নুন স্কুলে বাবা কে  মেয়ের সামনে অপমান করায়  শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

ভিকুনুন্নিসা নুন স্কুলের সিদ্ধেশ্বরী শাখার নবম শ্রেণির শিক্ষার্থী পরীক্ষার হলে মোবাইল সঙ্গে থাকায় ধরা হয়। মোবাইল নকলের কারণে স্কুল কর্তৃপক্ষ তাকে দুই দিনের পরীক্ষা নেয়নি। এরপর সোমবার, অ্যারিতের বাবা দিলীপ স্কুলে গিয়েছিলেন, যেখানে মেয়েটির সামনে প্রধান শিক্ষক তার  বাবাকে  নান ভাষায় অপমান করেছিলেন। অরিতি বাবা সবাই সামনে কাঁদতে কাঁদতে লাগলেন। পরে অরিতি বাসায় গিয়ে ফ্যানের সাথে নিজেকে ঝুলিয়ে আত্মহত্যা করে।

অরিতি বাবা দিলিপ অধ্যিকী বলেন, অরিতি বার্ষিক পরীক্ষা চলছে। রবিবার স্কুল পরীক্ষা চলাকালীন, তার মেয়ে মোবাইল সহ ধরা পড়ে। সোমবার স্কুলে শিক্ষকরা মোবাইল ফোনে কপি করার জন্য তাদের স্কুলে আসতে বলেছিলেন। সোমবার পরীক্ষার সময় অরিতিরির সঙ্গে স্কুলে গিয়েছিল। বাবা কে  নিয়ে আসার পর, মেয়েটির সদৃশ সম্পর্কে ভাইস প্রিন্সিপালের কাছে ক্ষমা চেয়েছিল। কিন্তু ভাইস প্রিন্সিপালকে কিছু করার ছিল না, তাই আমরা  প্রিন্সিপালের রুমে যাই। তারা সেখানে ক্ষমা চাই। কিন্তু প্রিন্সিপাল এটি ক্ষমা না করে অপমান করে বের করে দেয়, পরিচালক বোর্ডের সদস্যও ছিলেন সেখানে। পরে তাদের  প্রিন্সিপাল  রুম ছেড়ে চলে যেতে বলেছিল ।  অরিত্রি আমার কান্না এবং অপমান গ্রহণ করতে পারে নাই।

এদিকে, লাশ  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/