• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

আ.লীগের সাধারণ সম্পাদকের নিজের ও ‍স্ত্রীর ‍কোনো বাড়ি নেই!

  • আপডেট টাইম : সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮
আ.লীগের সাধারণ সম্পাদকের নিজের কোনো বাড়ি নেই

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কোনো বাড়ী বা অ্যাপার্টমেন্ট নেই।

তার অস্থাবর সম্পত্তিগুলির মধ্যে- স্ত্রীর অর্জনকালীন সময়ের ১৬ লাখ ৪০ হাজার টাকা দামের ১ হাজার ৫০ বর্গফুটের ফ্ল্যাট আছে।

উত্তরায় অর্জনকালীন সময়ের ৫০ লাখ ৭৯ হাজার ৬০০ টাকা মূল্যের অবাধী জমি এবং পৈতিৃক সম্পত্তি হিসেবে ৬০ শতাংশ অকৃষি জমি।

১১তম সংসদ নির্বাচনের উপলক্ষে নির্বাচন কমিশন (ইসি) কর্তৃক জমা দেওয়া হলফ নামা থেকে এসব তথ্য জানা যায়।

হলফ নামায় যা আছে

বাবা মোশাররফ হোসেন, মা-ফাজিলাতুন্নেসা, ঠিকানা- মোশারফ হোসেন বাড়ী, গ্রাম-বাররা রাজপুর, ওয়ার্ড নং ১,  ডাকঘর-বাসুরহাট, উপজেলা-কোম্পানগঞ্জ, জেলা-নোয়াখালী।

পেশা হিসেবে তিনি উল্লেখ করেছেন, বেসরকারি চাকরি বর্তমানে এমপি ও মন্ত্রী হিসেবে বেতন ভাতা পাই এবং বই ও পত্র পত্রিকায় লিখে আয় করি)।

আয়ের স্থান উল্লেখ করে – বাড়ির ভাড়া / অ্যাপার্টমেন্ট / দোকান বা অন্যান্য ভাড়া থেকে আয় ১৩ লাখ ৬৮ হাজার, পেশা (শিক্ষাদান, চিকিৎসা, আইন, পরামর্শ ইত্যাদি) ১২ লাখ ৬০ হাজার, ৪ লাখ ৮৯ হাজার ৬৫১ টাকা । ৩১ লাখ ১৭, ৬৫১টাকা। মাসিক গড় আয় ২ লাখ ৫৯, ৮০৪ টাকা ২৫ পয়সা

তার স্ত্রী আয় এর জায়গায়, তিনি উল্লেখ করেছেন যে ,ঘর ভাড়া / অ্যাপার্টমেন্ট / দোকান বা অন্য ভাড়া থেকে আয় ২ লক্ষ ৬৬,৪৩৬ টাকা, ব্যবসা আয় ৩ লাখ ৯৩৬০ টাকা, পেশাটি প্রযোজ্য নয়, অন্যান্য আয় দেখানো – ৩ লাখ ৯৬,৫১৯।

নির্বাচনী এলাকা নোয়াখালী -5

তিনি মামলার বিষয়ে উল্লেখ করেছেন – তার নামে কোনও ফৌজদারি মামলা নেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/