• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

দায়িত্ব পালনে শিথিলতা বরদাস্ত করা হবে না: নির্বাচনী কর্মকর্তাদেরকে মাহবুব তালুকদার

  • আপডেট টাইম : সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮
দায়িত্ব পালনে শিথিলতা বরদাস্ত করা হবে না: নির্বাচনী কর্মকর্তাদেরকে মাহবুব তালুকদার
দায়িত্ব পালনে শিথিলতা বরদাস্ত করা হবে না: নির্বাচনী কর্মকর্তাদেরকে মাহবুব তালুকদার

নির্বাচনে দায়িত্ব পালনে অবহেলা বরদাস্ত করা হবে না বলে জানিয়ছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

তিনি সোমবার নির্বাচন কমিশনে প্রশিক্ষণ কর্মসূচিতে এ কথা বলেন। এ সময় তিনি সাহসীভাবে সরকারী কর্মকর্তাদের দায়িত্ব পালন করার আদেশ দেন।

তিনি বলেন, বাংলাদেশে নির্বাচনের কোনো ধারাবাহিক প্রক্রিয়া নেই। নির্বাচনকে ভিন্ন খাতে প্রবাহিত ও প্রশ্নবিদ্ধ করতে দেবে না কমিশন।

নির্বাচন কমিশনার বলেন, দেশের বিভিন্ন পর্যায়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। কখনও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে কখনো কখনো সামরিক সমর্থিত সরকার বা দলীয় সরকারের অধীনে।  ১১ তম সংসদীয় নির্বাচন প্রক্রিয়া যাই হোক না কেন, তারা বিভিন্ন খাতে প্রবাহিত করার সুযোগ দেওয়া যাবে না। কমিশন এই ধারাবাহিকতা ও ঐতিহ্যকে একটি সম্পূর্ণ ও অংশগ্রহণমূলক নির্বাচনের মাধ্যমে তৈরি করতে যাচ্ছে, এই পরিবেশে জনসাধারণের আস্থা তৈরি করবে।

ইসি মাহবুব বলেন, নির্বাচনী প্রক্রিয়ার ১১ তম নির্বাচনে মোট১২ লাখ কর্মকর্তা জড়িত থাকবে। জাতীয় সংসদ নির্বাচনের আগে, তিনি অনিয়ম প্রতিরোধ এবং শান্তি ও রক্ষণাবেক্ষণ বজায় রাখার জন্য নির্বাচন কর্মকর্তাদের সর্বাধিক শক্তি ব্যবহার করার ক্ষমতা প্রয়োগ করতে বলেন। আপনার ক্ষমতা পুলিশ বা সামরিক কর্মকর্তাদের চেয়ে কম নয়।”

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/