• বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

হাওলাদারকে অব্যাহতি, রাঙ্গা জাপার নতুন মহাসচিব

  • আপডেট টাইম : সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮
হাওলাদারকে অব্যাহতি, রাঙ্গা জাপার নতুন মহাসচিব
হাওলাদারকে অব্যাহতি, রাঙ্গা জাপার নতুন মহাসচিব

জাতীয় পার্টির (জেপি) মতবিনিময় সভায় মহাসচিব রুহুল আমিন হাওলাদারকে দলের চেয়ারম্যান এইচ এম এরশাদের অব্যাহতি দেওয়া হয়েছে।  মোশিয়ার রহমান রাঙ্গার কে মহাসচিবের দায়িত্ব দেওয়া হয়েছে।

এই তথ্য সোমবার সকালে একটি প্রেস রিলিজ দেওয়া হয়।

রাঙ্গা বর্তমানে জাপার প্রেসিডিয়াম সদস্য। দলের সংবিধানের চেয়ারম্যান কর্তৃক গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী ২0/১ / সভাপতি ও রাঙ্গা সেক্রেটারি জেনারেলের অতিরিক্ত দায়িত্বের দায়িত্ব পালন করে চেয়ারম্যানের সিদ্ধান্ত গৃহীত হয়।

১১তম জাতীয় নির্বাচনে রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধে প্রতারণা করার অভিযোগে দলের মনোনীতদের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ সংগ্রহ করা হয়েছে। গত রোববার নির্বাচন কমিশনের তদারকির সময় নির্বাচন কমিশনকে মনোনয়ন বাতিল করে তিনি পদত্যাগ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/