• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত!

নৌকার প্রার্থীর পক্ষে প্রতিদিন এক ঘণ্টা কাজ করতে হবে: ছাত্রলীগ সভাপতি

  • আপডেট টাইম : সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮
নৌকার প্রার্থীর পক্ষে প্রতিদিন এক ঘণ্টা কাজ করতে হবে: ছাত্রলীগ সভাপতি
নৌকার প্রার্থীর পক্ষে প্রতিদিন এক ঘণ্টা কাজ করতে হবে: ছাত্রলীগ সভাপতি

বাংলাদেশ ছাত্রলীগের সব নেতাকর্মীরা  নিজ নিজ নৌকার প্রার্থীদের পক্ষে প্রতিদিন অন্তত এক ঘণ্টা কাজ করার আহ্বান জানান রেজওয়ানুল হক চৌধুরী শওভান।

রোববার সন্ধ্যায় আলোচনায় ছাত্রলীগের নেতা ও কর্মীদের ডেকেছিলেন তিনি।
ছাত্রলীগ সভাপতি বলেন, আওয়ামী লীগ আবারো উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আগামী নির্বাচনে জয়লাভ করবে। বর্তমান সরকার ক্ষমতায় না থাকলে বাংলাদেশে চলমান উন্নয়ন প্রক্রিয়ার অগ্রগতি বাধাগ্রস্ত হবে। তাই আওয়ামী লীগ সরকার পুনঃনির্বাচনের সর্বোচ্চ প্রচেষ্টা করতে হবে।

তিনি বলেন, যেহেতু ছাত্রলীগের কর্মীদের  রাজনীতি পাশাপাশি পড়াশোনা করতে হবে, তাই পড়াশুনার পাশাপাশি  অন্তত এক ঘন্টা দিন তাদের নিজ নিজ এলাকায় নৌকার প্রার্থীর পক্ষে কাজ করবে।
অন্যদিকে, গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকার চারটি বিশ্ববিদ্যালয় ও তিনটি মহিলা কলেজে পর্যায়ক্রমে নির্বাচনী সমাবেশ করবে ছাত্রলীগ। বিশ্ববিদ্যালয় ও কলেজগুলো হলো- জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ইডেন মহিলা কলেজ, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ ও হোম ইকোনোমিকস কলেজ।

এর আগে সংগঠনটি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সমাবেশ আয়োজন করে।
ছাত্রলীগ সভাপতি বলেন, “আমরা ইতিমধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে একটি সমাবেশ আয়োজন করেছি।” বিশ্ববিদ্যালয়ের নেতাদের নির্দেশে ছাত্রলীগ নেতাদের নির্দেশিকা ছিল। এর  ধারাবাহিকতায় আমরা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ অন্যান্য বিশ্ববিদ্যালয় ও কলেজে নির্বাচনী সমাবেশ করব। আগামী নির্বাচনে জয়লাভ করতে বিভিন্ন  পরামর্শ  দেয়া হবে এবং নৌকার পার্থী  কে বিজয় করে আনবো ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/