• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০২:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

অশ্লীল সিনেমার নায়িকা ‘শায়লা’ ধানের শীষের প্রার্থী- মনোনয়ন চূড়ান্ত

  • আপডেট টাইম : বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮

বাংলাদেশের পর্নোগ্রাফিক চলচ্চিত্রগুলির নায়িকা শাহরিয়ার আহমেদ শায়লা ১১ তম সংসদীয় নির্বাচনে ফরিদপুর -৪ আসনে বিএনপির  নির্বাচনের জন্য মনোনয়ন পেয়েছেন।

মঙ্গলবার দুপুরে গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন শিবলা। এই মনোনয়ন পাওয়ার পর, পুরো দেশের আলোচনা আবার উঠে এসেছে। একবার, এই পর্নোগ্রাফিক চলচ্চিত্রের নায়িকা নামে পরিচিত।

স্থানীয়দের কাছ থেকে জানা যায় যে , শৈশব থেকেই ঢাকাতে বসবাস করতেন, তিনি গত কয়েক বছর ধরে এই এলাকায় রয়েছেন এবং তিনি এই সময়ে বিভিন্ন সময়ে রাজনৈতিক কর্মকান্ডে জড়িত ছিলেন।

শায়লা বিএনপির জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংগঠন – জাসের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি  ২00১ সালে যখন বিএনপি জামায়াত ক্ষমতায় আসেন, তখন বাংলাদেশের চলচ্চিত্র জগতে নিপীড়ন বন্যা আসে। দলের সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা জাসস বাংলা শ্যাডো প্রধান চরিত্র বাজানো শুরু করেন।  শায়লা, ময়ুরী,,মুনমুন,  কেয়ার মতো কিছু অশ্লীল পোষাকের নায়িকারা বাংলাদেশের চলচিত্রে জায়গা করে নিয়েছিলো অশ্লীল  অভিনয় করে। শিলার সবচেয়ে উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে,  শায়েন শাহ, দুষ্টু মেয়ে, জ্বলন্ত নারী, ধর মুফিজ, তেজী মেয়ে, বৃহস্পতিবার আক্রমণ এবং বিভিন্ন চলচ্চিত্র।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য, যিনি নাম প্রকাশ করতে অনিচ্ছুক ছিলেন, তিনি বলেন, শায়লা তার ত্যাগ শ্রম ও যোগ্যতায় নমিনেশন পেয়েছে। তার কাজের মূল্যায়ন স্বয়ং তারেক রহমান দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/