• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদেরের আগমনে জনতার স্রোত।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮
কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদেরের আগমনে জনতার স্রোত।
কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদেরের আগমনে জনতার স্রোত।

নুর উদ্দিন মুরাদ: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নোয়াখালী-৫ আসনের নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন পাওয়ার পর প্রথম কোম্পানীগঞ্জে এসেছেন আজ। তাকে স্বাগত জানাতে জনস্রোতে পরিনত হয়েছে উপজেলার প্রাণকেন্দ্র বসুরহাট এলাকা। তার আগমনকে ঘিরে আনন্দে ভাসছে যেনো গোটা উপজেলা।

এজন্য সড়কের পাশে পথে পথে হাজারো জনতা দাঁড়িয়ে লাল গোলাপ নিয়ে শুভেচ্ছা জানাচ্ছিলেন। সবমিলে মঙ্গলবার বেলা ১২ টায় হাজারো নেতাকর্মীরাও ওবায়দুল কাদেরকে বরণ করেন স্লেগানে স্লোগানে। এদিকে ওবায়দুল কাদের গাড়ী থেকে সর্বশ্রেনীর মানুষকে সালাম ও শুভেচ্ছাে জানান।

ভিডিও তে দেখুন জনস্রোত

মহাজোটের শীর্ষনেতা ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের বহর টি বসুরহাট বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে নোয়াখালী-৫ আসনের কোম্পানীগঞ্জ উপজেলায় সহকারী রিটার্নি কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সল আহমেদের নিকট মনোনয়নপত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের এমপি প্রার্থী নিজাম উদ্দিন হাজারী,ফেনী- ৩ আসনের এমপি প্রার্থী মাসুদ উদ্দিন চৌধুরী,বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা,কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল,সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/