• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

অশ্রসিক্ত ভালোবাসায় জাহাঙ্গীর কবির নানক (ভিডিও)

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮

সকল দ্বন্দ্ব ও সংঘাতকে ছাপিয়ে ও ভেদাভেদ ভুলে ঢাকা-১৩ আসনের বর্তমান সংসদ সদস্য এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও ওই আসনে নৌকা থেকে এবার মনোনীত প্রার্থী সাদেক খান আগামী নির্বাচনকে কেন্দ্র করে নৌকার পক্ষে কাজ করতে এক হলেন।

জধানীর মোহাম্মদপুরের সূচনা কমিউনিটি সেন্টারে সোমবার সন্ধ্যায় নানকের আয়োজনে  মতবিনিময় সভায় নানক সমর্থন জানান সাদেক খানকে।

মতবিনিময় সভা শুরুতে দশ বছরের উন্নয়নের  প্রামাণ্য চিত্র তুলে ধরা হয়। এর আগে থেকেই নানকের নামে বিভিন্ন স্লোগান নিয়ে আসে ১৫ আসনের নেতাকর্মীরা  সূচনা কমিউনিটি সেন্টার এলাকায় উপস্থিত হতে শুরু করে।

ঢাকা-১৩ আসনের বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক
অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক অনুষ্ঠানে বক্তব্য রাখতে এসে কান্নায় ভেঙ্গে পরেন। অনেকেই সেখানে কান্নায় ভেঙ্গে পরেন।

কান্না বিজড়িত কণ্ঠে নানক বলেন,”আমি যে দিন থেকে এই এলাকা নৌকা তুলে নিয়েছি, সেই দিন থেকে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে গিয়েছি। আমাদের নেত্রী শেখ হাসিনা এবার নৌকা এবার তুলে দিয়েছেন সাদেক খানের হাতে। তাই সব ভেদাভেদ ভুলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। এ দেশকে রক্ষার স্বার্থে নৌকার স্বার্থে আমাদের এক হতে হবে। কারণ নৌকার বিজয় ছাড়া আমাদের সামনে আর কোন পথ খোলা নেই।

জাহাঙ্গীর কবির নানক ভাই প্রমাণিত হলো আপনি জনগণের হৃদয়ে আছেন কিছুই বলার নাই ভাই,জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত।

Posted by MD Foysal Hossain on Monday, November 26, 2018

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/