• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

অন্যের জন্য আর যুদ্ধ নয় : ইমরান খান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮
‘অন্যের ‘চাপিয়ে’ দেয়া যুদ্ধ করবে না পাকিস্তান’

নিজের ভূখণ্ডের মধ্যে অন্যের হয়ে ‘চাপিয়ে’ দেয়া যুদ্ধ আর করবে না তার দেশ,বলেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।এ কথা বলেন পাকিস্তানের উত্তর ওয়াজিরিস্তানের উপজাতি পরিষদ বা লয়াজিরগায় বক্তৃতা দেয়ার সময় ,সোমবার ।

ইমরান খান আরো বলেন,আমরা দেশের ভেতরে চাপিয়ে দেয়া যুদ্ধ করেছি অনেক রক্ত-ঘাম ঝরিয়ে , এতে করে আমাদের আর্থ-সামাজিক শৃঙ্গলা ভেঙ্গে যাচ্ছে।এখন থেকে আমরা অন্যের জন্য যু্দ্ধ করবো না।

তিনি আরো বলেন,জঙ্গিবাধ, সন্ত্রাসের বিরুদ্ধে পাকিস্তানের সেনাবাহিনী যে আত্নত্যাগ করেছে তা অন্য কোনও দেশ করেনি।

জেনারেল পারভেজ মুশাররফের সাবেক স্বৈরশাসক এর কারণে আমেরিকার চাপে যুদ্ধ এ জড়িয়ে পড়া সম্পর্কে তিনি বার বার বলেছেন,এটা পাকিস্তানের যুদ্ধ নয়। ২০০১ সালে আমেরিকায় কথিত সন্ত্রাসী হামলার পর মার্কিন বাহিনী ও তার মিত্ররা আফগানিস্তানে আগ্রাসন চালায় এবং জেনারেল পারভেজ মুশাররফ তাতে জড়িয়ে যান।

এই যুদ্ধে অংশগ্রহণ করাই পাকিস্তান যে পরিমাণ ক্ষতিগ্রস্ত হয়েছে, তাতেও আমেরিকা পাকিস্তানের র্কতিত্ব স্বীকার করে নি বরং সন্ত্রাসবাদে মদদ দেয়ার জন্য উল্টো পাকিস্তানকে অভিযুক্ত করেছে।

ইসরাইলের মিশন নিয়ে সফরে সৌদি যুবরাজ!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/