• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

আওয়ামীলীগের সাবেক এমপি রনি বিএনপি থেকে মনোনীত!

  • আপডেট টাইম : সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮
আ. লীগের সাবেক এমপি রনি বিএনপিতে
আ. লীগের সাবেক এমপি রনি বিএনপিতে

সোমবার সন্ধ্যায় গুলশানের বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাথে দেখা করে নানা সময়ের আলোচিত-সমালোচিত আওয়ামীলীগের সাবেক এমপি গোলাম মওলা রনি । এ সময় তিনি বিএনপিতে যোগ দিয়েছেন।

এই সময়ে, রনি বলেন, আমি আমার পার্টি আওয়ামী লীগ থেকে বিএনপির সাথে যোগ দিয়েছি। আমি এই মানুষের সেবা করতে এখানে আসছি। আমি দেশ, পার্টি এবং জনগণের জন্য কাজ করার আমার যথাসাধ্য চেষ্টা করব।

বিএনপির মনোনয়ন প্রত্যাশিত কিনা তা জানতে চাইলে রনি বলেন, বর্তমান দেশের যে রাজনৈতিক অবস্থা, ক্ষমতাসীন দল তথা বাঙালি জাতীয়তাবাদ ত্যাগ করে বাংলাদেশী জাতীয়তাবাদে আসা শুধু মনোনয়ন জড়িত নয়, আরো অনেক কিছু জড়িত।

“আমি আমার মন থেকে এই দলে এসেছি। তবে এটা সত্য, আমরা যারা রাজনীতি করি তাদের মনে প্রাণে থাকে সংসদে যাওয়া এবং মানুষের জন্য কাজ করা। এক্ষেত্রে দল আমাকে মনোনয়ন দিক বা না দিক আজীবন বিএনপির সঙ্গে থাকবো

এ সময় বিএনপির মহাসচিব খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে স্বাগত জানান । মির্জ  ফখরুল বলেন, এই গণতান্ত্রিক আন্দোলনের এই কঠিন সময়ের মধ্যে তিনি আজ আমাদের মধ্যে এসেছেন। আমাদের জন্য কত অনুপ্রেরণা কাজ করছে বলতে হয় না। আমি আজ গর্বিত। তার মতো, মেধাবী, সামাজিক সচেতন মানুষ বিএনপির সাথে যোগ দেন। আমি তাকে স্বাগত জানাই।

“আমি আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে কথা বলেছি, তিনি খুব খুশি। তিনি রনিকে অভিনন্দন জানান।”

সাবেক  এই আওয়ামীলীগ নেতাকে , বিএনপির একটি সূত্র নিশ্চিত করেছে যে রনিকে পটুয়াখালী -৩ আসন থেকে মনোনীত করা হয়েছে।

গত ২৩/১১/২৪ তারিখে একটি বেসরকারী টেলিভিষনে আওয়ামীলীগের হয়ে টকশোতে অংশগ্রহণ করেণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/