• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

সংবাদ সম্মেলনে কাঁদলেন মির্জা ফখরুল

  • আপডেট টাইম : সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮
সংবাদ সম্মেলনে কাঁদলেন মির্জা ফখরুল
সংবাদ সম্মেলনে কাঁদলেন মির্জা ফখরুল

বিএনপি আনুষ্ঠানিকভাবে দলের মনোনীতদের চিঠি বিতরণ শুরু করেছে। বিকেল তিনটায় গুলশানে  রাজনৈতিক কার্যালয়ে এই চিঠি দেওয়া শুরু হয়।

সংক্ষিপ্ত বক্তব্য দেয়ার সময় আবেগ আপ্লুত হয়ে পড়েন মির্জা ফখরুল। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া প্রথম প্রথমবারের মতো কারাগারে থেকেই নির্বাচনে  যাচ্ছেন, অশ্রু সিক্ত, মির্জা ফখরুল প্রায় দুই মিনিটের জন্য কথা বলতে পারছিলেন না। এদিকে নেতাদের উপস্থিতিতে নেতারাও আবেগময় হয়ে উঠেছিলেন।

পরে মির্জা ফখরুল বলেন, দেশে সুষ্ঠ নির্বাচন করার কোনো পরিবেশ নেই। বিরোধী দলীয় কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে, তাদেরকে গ্রেফতার করা হচ্ছে। তবে প্রধান নির্বাচন কমিশনার বলছেন, প্রশাসন তাদের নির্দেশনা অনুযায়ী কাজ করছে অভিযোগ ওয়ারেন্ট ছাড়া কাউকে যেন গ্রেপ্তার না করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/