• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৪:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

নৌকার মাঝি শেখ পরিবারের যে ৮ সদস্য

  • আপডেট টাইম : সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের আট সদস্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে লড়বেন।

আওয়ামী লীগ ২৩০ আসনে প্রার্থীদের চূড়ান্ত মনোনয়নপত্র বিতরণ করেছে রোববার (২৫ নভেম্বর) ।দলীয় সূত্র জানিয়েছে বাকি আসনগুলো মহাজোটের প্রার্থীদের জন্য বরাদ্দ রাখা হয়েছে। আজ সোমবার  এ বিষয়ে চূড়ান্ত ঘোষণা দেয়া হবে।

শেখ পরিবারের য ৮ সদস্য  মধ্যে  আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ,বঙ্গবন্ধুর বড় মেয়ে,গোপালগঞ্জ-৩ এবং রংপুর-৬ আসন থেকে এবার নির্বাচন করবেন।

বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ভাগনে ইলিয়াস আহমেদ চৌধুরীর বড় ছেলে নূর-ই-আলম চৌধুরী (লিটন চৌধুরী) মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য। তিনি আবারও দলের মনোনয়ন পেয়েছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগনে শেখ ফজলুল হক মনির বড় ছেলে ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস ঢাকা-১০ আসনের বর্তমান সংসদ সদস্য। তিনি পুনরায় মনোনয়ন পেয়েছেন।

শেখ হেলাল উদ্দিনের ছেলে শেখ সারহাম নাসের তন্ময় এবার বাগেরহাট-২ আসনে নৌকার নতুন মাঝি। এই আসনের বর্তমান সংসদ সদস্য মীর শওকাত আলী বাদশা।

বঙ্গবন্ধুর ছোটভাই শেখ আবু নাসেরের দুই ছেলে এবার মনোনয়ন পেয়েছেন। তারা হলেন শেখ হেলাল উদ্দিন বাগেরহাট-১ ও শেখ সালাহউদ্দিন জুয়েল খুলনা-২। শেখ হেলাল উদ্দিন কয়েকবারের সংসদ সদস্য।

বঙ্গবন্ধুর আরেক ভাগনে আবুল হাসনাত আবদুল্লাহ বরিশাল-১ আসনের সংসদ সদস্য। এবারও তিনি মনোনয়ন পেয়েছেন।

বঙ্গবন্ধুর ভাগনে শেখ ফজলুল করিম সেলিম গোপালগঞ্জ-২ আসনের কয়েকবারের সংসদ সদস্য। তিনি এবারও মনোনয়ন পেয়েছেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/