• মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১১:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নির্বাচনে জামায়াতের প্রার্থীদের বর্জনে ১০১ আলেমের বিবৃতি

  • আপডেট টাইম : রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮

কিশোরগঞ্জের শোলাকিয়ার শোলাকিয়ার খারদিবউদ্দীন মাসুদসহ১০১ ইসলামী পণ্ডিত,মওদুদিবাদী জামায়াতে ইসলামীর জাতীয় সংসদের প্রার্থীকে বরখাস্তের আহ্বান জানিয়ে বিবৃতিতে দিয়েছে।

তারা বলেছিল,১৯৭১ সালে জামায়াতে ইসলামীর নামে  এই দেশের সাধারণ পুরুষ ও নারীদের নিষ্ঠুরভাবে খুন করা হয়েছিল। হাজার হাজার ঘর পুড়িয়ে দিয়েছে সারা দেশে, জামায়াতের বর্বরতার চিহ্ন রয়েছে। মুক্তিযুদ্ধের এই চেতনাবিরোধী  জামায়াতের কোনও ব্যাক্তিকে নির্বাচনে জয়ী করা যাবে না।

শুক্রবার মিডিয়াতে পাঠানো এক বিবৃতিতে বলা হয়েছে, যুদ্ধাপরাধীদের বিচার শুরু হওয়ার পর থেকে মুক্তিযুদ্ধের চেতনা এবং ইসলামের মতাদর্শ এই দেশের জনগণের মধ্যে জাগিয়ে উঠেছে।

মুক্তিযুদ্ধ চলাকালে ইসলামকে হাইলাইট করে দেশের মানুষ হত্যা করেছে, বিবৃতিতে বলা হয়েছে যে ,জামায়াতে ইসলামী জ্বালাও-পোড়াওয়ে বিশ্বাস করে। তারা সবসময় রক্তের সাথে খেলা করার সুযোগ খোজে।

জামায়াতে ইসলামী কারণেই কওমি মাদ্রাসার কোন উন্নতি নেই। কওমি মাদ্রাসার স্বীকৃতিও বন্ধ ছিল। তারা মসজিদে মসজিদে  তাদের অনুসারী লোক দের বসাতে চাই।জামায়াতে ইসলামী এই সোনার বাংলাদেশকে পাকিস্তানের মত একটি জঙ্গি- অকার্যকার রাষ্ট্র বানাতে সবর্দা তৎপর।

বিবৃতিতে স্বাক্ষর করেছেন – ইকরা বাংলাদেশের মুহতামিম ও প্রধান সমন্বয়কারী মাওলানা সদরুদ্দীন মাকুন,বাগেরহাট শরৈই মাদ্রাসার সহকারী মুহতামিম মাওলানা শামসুদ্দীন ত্বহা,আশরাফিয়া নুরেরচালার মুহতামিম মাওলানা আবদুল আলিম ফরিদী, কিশোরগঞ্জ জামিয়াতুল ইসলাহর মুহতামিম মাওলানা সাঈদ নিজামী,উত্তরা মাদ্রাসার বাহসিল ইলমির মুহতামিম মাওলানা ইবরাহীম শিলাস্থানী,ময়মনসিংহ জামিয়া আশরাফিয়ার মুহতামিম মুফতি তাজুল ইসলাম কাসেমী,খুলনা মাদানীনগর মাদ্রাসার মুহতামিম মাওলানা ইমদাদুল্লাহ কাসেমী,দিনাজপুর বীরগঞ্জ ফয়জে আম মাদ্রাসার মুহতামিম মাওলানা আইয়ুব আনসারী, রংপুর ধনতোলা মাদ্রাসার মুহতামিম মাওলানা হোসাইন আহমদ,জামিআ ইকরা বাংলাদেশ ঢাকার মুহতামিম মাওলানা আরীফ উদ্দীন মারুফ,খুলনা খালিশপুর জামিয়া আশরাফিয়ার মুহতামিম মুফতি আবুল কাসেম,মহাখালী সেন্ট্রাল মসজিদের খতিব মাওলানা দেলোয়ার হোসাইন সাইফী,রামপুরা তাকওয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আবদুর রহীম কাসেমী, বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান ও শোলাকিয়ার খতিব ফরীদ উদ্দীন মাসঊদ প্রমুখ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/