• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

আ. লীগের ইশতেহারের লক্ষ্য হবে উন্নয়নের গতি ত্বরান্বিত করা

  • আপডেট টাইম : রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮

গত ১০ বছরে বাংলাদেশ উন্নয়নে হাইওয়ে উত্তোলনের পর আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় বিকাশের গতি বাড়ানোর প্রতিশ্রুতি দিয়েছে আওয়ামী লীগ।

এই ঘোষণাপত্রের মূল লক্ষ্য বিদ্যমান ৭.৮শতাংশ বৃদ্ধি  করা হয়েছে। উপরন্তু, দারিদ্র্য হার হ্রাস করার একটি অঙ্গীকার আছে।

শনিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে দলের মনোনয়নপত্রের ঘোষণা, কমিটির আহ্বায়ক ও দলের সভাপতি সদস্য উপ-কমিটির বৈঠকের শুরুতে ডঃ আবদুর রাজ্জাক সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, ম্যানিফেস্টোর প্রধান লক্ষ্য হ’ল উন্নয়নের  গতি বাড়ানো এবং বেগবান করা । আবদুর রাজ্জাক বলেন, “আমাদের চ্যালেঞ্জ ভবিষ্যতে হবে, দুর্নীতির কৌশল কী হবে?” আধুনিক, জনসাধারণের নির্ভরযোগ্য পুলিশকে কিভাবে  করা যায়।

মুদ্রাস্ফীতি,সামষ্টিক অর্থনীতি, ব্যাংকিং সিস্টেম এবং বীমা ব্যবস্থার উপর কী ধরনের চিন্তাভাবনা রয়েছে এবং আগামী বছরের যুবক সম্পর্কে আমরা কী ভাবছি, দেশের তরুণদের উন্নয়নে ও পরিচালনার সাথে কীভাবে যুক্ত করা যায়, তাও জনগণকে উপস্থাপন করা হবে।

আমরা মানুষের সামনে এই বার্তা নিতে হবে। হক, ভাসানী, সোহরাওয়ার্দী, বঙ্গবন্ধু ও শেখ হাসিনা জনগণের সামনে এগিয়ে যাবেন। নির্বাচনী প্রচারণায় প্রকাশিত হবে কিনা জানতে চাইলে আওয়ামী লীগ নেতা বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা প্রতীক বরাদ্দের পর দিনটিকে জাতির কাছে বার্তা দেবেন। এতে উপস্থিত ছিলেন উপ-কমিটির সদস্য ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/