• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

আ. লীগের ইশতেহারের লক্ষ্য হবে উন্নয়নের গতি ত্বরান্বিত করা

  • আপডেট টাইম : রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮

গত ১০ বছরে বাংলাদেশ উন্নয়নে হাইওয়ে উত্তোলনের পর আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় বিকাশের গতি বাড়ানোর প্রতিশ্রুতি দিয়েছে আওয়ামী লীগ।

এই ঘোষণাপত্রের মূল লক্ষ্য বিদ্যমান ৭.৮শতাংশ বৃদ্ধি  করা হয়েছে। উপরন্তু, দারিদ্র্য হার হ্রাস করার একটি অঙ্গীকার আছে।

শনিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে দলের মনোনয়নপত্রের ঘোষণা, কমিটির আহ্বায়ক ও দলের সভাপতি সদস্য উপ-কমিটির বৈঠকের শুরুতে ডঃ আবদুর রাজ্জাক সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, ম্যানিফেস্টোর প্রধান লক্ষ্য হ’ল উন্নয়নের  গতি বাড়ানো এবং বেগবান করা । আবদুর রাজ্জাক বলেন, “আমাদের চ্যালেঞ্জ ভবিষ্যতে হবে, দুর্নীতির কৌশল কী হবে?” আধুনিক, জনসাধারণের নির্ভরযোগ্য পুলিশকে কিভাবে  করা যায়।

মুদ্রাস্ফীতি,সামষ্টিক অর্থনীতি, ব্যাংকিং সিস্টেম এবং বীমা ব্যবস্থার উপর কী ধরনের চিন্তাভাবনা রয়েছে এবং আগামী বছরের যুবক সম্পর্কে আমরা কী ভাবছি, দেশের তরুণদের উন্নয়নে ও পরিচালনার সাথে কীভাবে যুক্ত করা যায়, তাও জনগণকে উপস্থাপন করা হবে।

আমরা মানুষের সামনে এই বার্তা নিতে হবে। হক, ভাসানী, সোহরাওয়ার্দী, বঙ্গবন্ধু ও শেখ হাসিনা জনগণের সামনে এগিয়ে যাবেন। নির্বাচনী প্রচারণায় প্রকাশিত হবে কিনা জানতে চাইলে আওয়ামী লীগ নেতা বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা প্রতীক বরাদ্দের পর দিনটিকে জাতির কাছে বার্তা দেবেন। এতে উপস্থিত ছিলেন উপ-কমিটির সদস্য ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/