• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলেন মমতাজ

  • আপডেট টাইম : রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮

আগামী সংসদ নির্বাচনে মানিকগঞ্জ ২ আসন থেকে জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগমকে মনোনয়ন  দিয়েছে আওয়ামী লীগ। কণ্ঠশিল্পী মমতাজ বেগম  মানিকগঞ্জ-২ এর সিংগাইর, মানিকগঞ্জ সদরের একাংশ ও হরিরামপুর থেকে নৌকা প্রতীকে লড়বেন।

ফোক গানের দেশ বরেণ্য এই গায়িকা আজ (রবিবার) বিকেলে দলীয় কার্যালয় থেকে মনোনয়নের চিঠি গ্রহণ করেছেন।

আবারও মনোনয়ন পাওয়াতে আসন্ন জাতীয় সংসদে নির্বাচনে অংশ নেওয়ার বিষয়টিও নিশ্চিত হয়ে গেল। এরআগে তিনি এই আসনের নির্বাচিত এমপি  ছিলেন।

কণ্ঠশিল্পী মমতাজ বেগম   মানিকগঞ্জ-২ আসনে  ২০০৮ সালে প্রথমে সংরক্ষিত আসনে এবং ২০১৪ সালের নির্বাচনে দ্বিতীয় বার  এমপি হয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/