• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

প্রত্যাহার চিঠিতে মনোনয়ন প্রাপ্তদের সই রাখা হচ্ছে: কাদের

  • আপডেট টাইম : রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৩০ আসনে প্রার্থীকে চিঠি দেয়া হচ্ছে,জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।রোববার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিতে রাজনৈতিক  কার্যালয়ে এ কথা জানান তিনি সাংবাদিকদের । সোমবার  জোটগত চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ,জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, জোটকে আমরা ৭০টির বেশি আসন দিতে পারবো না। তিনি এও বলেন, যোগ্য ও শক্তিশালী প্রার্থীদেরকেই আমরা মনোনয়ন দিয়েছি।তিনি এই ও ইঙ্গিত দেন যে, প্রয়োজনে প্রার্থী পরিবর্তন করা হতে পারে।আর  এই সব কারণেই সকল প্রার্থীদের কাছ থেকে অঙ্গীকার নামায় প্রত্যাহারের সই রাখা হচ্ছে বলে জানান ওবায়দুল কাদের। তিনি সর্তক করে বলেন যে, যদি কোন বিদ্রোহী প্রার্থী থাকে, তবে তাদের জন্য অ্যালোপ্যাথি,হোমিওপ্যাথি,প্রয়োজনে সার্জারির ব্যবস্থাও রাখা হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন,নির্বাচনে যাওয়ার আশঙ্কায় বিএনপি এখন নির্বাচন কমিশনকে,পুলিশকে বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ করতে চাইবে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/