• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কখনোই পাকিস্তানের স্বীকৃতি পাবে না ইসরাইল

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ নভেম্বর, ২০১৮

পাকিস্তান সরকার কখনোই ইসরাইল সরকারকে স্বীকৃতি দেবে না,ব্যক্ত করে বলেছেন পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভি ।রবিবার পাকিস্তানের আলেম সমাজের এক সমাবেশে ভাষণে তিনি এই প্রত্যয় ব্যক্ত করেন।

মুসলিম দেশগুলোর মধ্যে যে ঐক্যমত্য আছে তা থেকে পাকিস্তান সরে যাবে না,এই দখলদার সরকারকে স্বীকৃতি না দেয়ার ব্যাপারে ,বলেন আলভি ।
পাকিস্তানের কোনো ধরনের গোপন যোগাযোগ হচ্ছে না ইসরাইলের সঙ্গে ,পাক প্রেসিডেন্ট আরিফ আলভি কয়েকদিন আগেও এই কথা বলেছিলেন।
কিছুদিন আগে পাকিস্তান পার্লামেন্ট এর একজন এমপি বলেছিলেন যে,স্বাভাবিক হতে যাচ্ছে পাকিস্তানের সাথে ইসরাইলের সম্পর্ক । তার এই কথায় পাকিস্তানি জনগণ তীব্র মনোভাব ও প্রতিক্রিয়া সৃষ্টি করে।
লক্ষ লক্ষ পাকিস্তানি নাগরিক বিক্ষোভ প্রদর্শন করেন রাস্তায় নেমে এবং ইসলামাবাদকে হুঁশিয়ারি করে দেন যে তেল আবিবের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করলে এর জন্য কঠিন পরিণিত ভোগ করতে হবে।
এই সময় নির্যাতিত ফিলিস্তিনি জাতির প্রতি তাদের সমর্থন ঘোষণা করেন বিক্ষোভকারীরা

ইসরাইলের মিশন নিয়ে সফরে সৌদি যুবরাজ!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/