• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১১:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম” দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের কেন্দ্রীয় যুবলীগের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন! ৫’শত শাড়ী উপহার দিল শ্রী শ্রী রমনা কালী মন্দির ও শ্রীমা আনন্দময়ী আশ্রম পরিচালনা পরিষদ! রাতের আঁধারে “ঈদ উপহার” নিয়ে অসহায় মানুষরে ধারে ধারে ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম লিমন! কেন্দ্রীয় আওয়ামী নেতা নাদেলের সুস্থতা কামনায় শাবি’র ফিরোজের উদ্যোগে দোয়ার আয়োজন। দুস্থদের মুখে ঈদের হাসি ফোটালেন সাব্বির হোসেন

রং মিস্ত্রির প্রেমের টানে যুক্তরাষ্ট্রের তরুণী বরিশালে!

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ নভেম্বর, ২০১৮

দুজনই পৃথিবীর দুই প্রান্তে  বাস করে। ফেসবুক গ্রুপ তাদের পরিচিত হন। তারপর ভিডিও কল সাথে কথা বলা শুরু।  কথা বলার এক পযার্যে  তারা বুঝতে পারে একে অপরের প্রেমে পড়ছে ।

ক্যালিফোর্নিয়ার বাসিন্দা সমাজ কর্মী সারাহ ম্যাকেনজোন সরাসরি মার্কিন যুক্তরাষ্ট্রে উড়ে এসে সরাসরি বিয়ের পিড়িতে বসলেন শুধু মাত্র প্রেমের টানে। বরিশালের ওয়ার্ড নম্বর ২, কুনিয়া প্রধান সড়কের খ্রিস্টান উপনিবেশের  মাইকেল অপু মন্ডল হচ্ছেন বর।

তিনি পেশায় এক জন রং মিস্ত্রি। বিয়ের পর হলুদ রঙের জমা পরা, পিতার আশীর্বাদ গ্রহণ করা সহ সকল ধর্মীয় আচার্য পরা করে বিয়ের অনুষ্ঠানটি সম্পন্ন হয়। তারপর তারা বান্দরবন বন্দর রোড়ের একটি হোটেলে উঠেন।

এদিকে, বরিশালে, আমেরিকান তরুণীকে বিয়ে করায় যুবকের বাড়িতে  স্থানীয় উৎসুক জনতার ভিড় লেগে যাই  ।

ছেলেকে স্বেচ্ছায় বিয়ে করেছিল, যার মধ্যে বরিশাল সুখী ছিল। তারা তাদের সুখী নববধূ এবং উজ্জ্বল ভবিষ্যতের কামনা করে।

বিএনপির অনেক নেতা-কর্মী আ.লীগে যোগদানের অপেক্ষায়: কাদের

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/