• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ

রং মিস্ত্রির প্রেমের টানে যুক্তরাষ্ট্রের তরুণী বরিশালে!

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ নভেম্বর, ২০১৮
রং মিস্ত্রির প্রেমের টানে যুক্তরাষ্ট্রের তরুণী বরিশালে!
রং মিস্ত্রির প্রেমের টানে যুক্তরাষ্ট্রের তরুণী বরিশালে!

দুজনই দুনিয়ার দুই প্রান্তে বাস করে। ফেসবুক গ্রুপে তাদের পরিচয়। তারপর ভিডিও কলে মাঝে মাঝে কথা বলেন। কথা বলতে বলতে ভালোবাসার সম্পর্ক ।

ক্যালিফোর্নিয়ার বাসিন্দা সমাজ কর্মী সারাহ ম্যাকেনজোন সরাসরি মার্কিন যুক্তরাষ্ট্রে থেকে উড়ে এসে বিয়েতে বিয়ে করেন।বরিশালের ওয়ার্ড নম্বর ২, কুনিয়া প্রধান সড়কের খ্রিস্টান উপনিবেশের মাইকেল অপু মন্ডল। তিনি পেশায়  রং মিস্ত্রি।।

গায়ে হলুদ, আংটি পরিধান, ফাদারের আর্শিবাদ গ্রহণসহ যাবতীয় ধর্মীয় আচার্য পালন করে দুইদিন ধরে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয় তাদের।

এদিকে, বরিশালে, আমেরিকান যুবকের বিয়েতে স্থানীয় তরুণদের ভিড় জড়ো হয়েছিল।

আপু কলেজের সীমানা অতিক্রম করতে পারল না। তিনি মাঝে মাঝে রং মিস্ত্রির কাজ করে।

জন্মপ্রাপ্ত আপু বলেন, 19 নভেম্বর ২017 খ্রি।, ফেসবুকে একটি গ্রুপের মাধ্যমে তিনি (অপু) সারার সাথে পরিচিত হন। তারপর থেকে তাদের মধ্যে নিয়মিত যোগাযোগ ছিল। এটি একটি ভিডিও কল ছিল। এইভাবে, তাদের উভয় কথা বলতে ভালোবাসার ও। ব্যক্তিগত সম্পর্ক হয়।

গত সেপ্টেম্বর-অক্টোবরে, সারাহ এবং অপু উভয়েরই পরিবারের সম্মতি অনুসারে একে অপরের বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে। অপু আমেরিকাতে বিয়ে করার সুযোগ পাননি কিন্তু কয়েক মাস ভিসা প্রক্রিয়াকরণের পর, তিনি বিয়ের পর বাংলাদেশে এসেছিলেন এবং বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর একেএম মর্টুশা আবেদীন প্রতিদিন বলেন যে মার্কিন যুক্তরাষ্ট্রে একজন শিক্ষিত মেয়ে নিজের বরিশালে এসেছিলেন এমন একজন শিক্ষিত ছেলেকে স্বেচ্ছায় বিয়ে করেছিল, যার মধ্যে বরিশাল সুখী ছিল। তারা তাদের সুখী নববধূ এবং উজ্জ্বল ভবিষ্যতের কামনা করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/