• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য

যুক্তরাষ্ট্রের তিন অধ্যাপকের ইসলাম গ্রহণ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ নভেম্বর, ২০১৮
তিন অধ্যাপকের ইসলামগ্রহণ
তিন অধ্যাপকের ইসলামগ্রহণ

আমেরিকান ইউনিভার্সিটি অব নাইজেরিয়ার (এইউএন)। তিন মার্কিন অধ্যাপক ইসলাম গ্রহণ। তারা অবসরপ্রাপ্ত আমেরিকার মেরিন অফিসার এবং অয়েন লিয়েনল রোলিন্স বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা বিভাগের প্রধান, অন বিশ্ববিদ্যালয়ের প্রিন্টিং প্রেসের পরিচালক এবং পারভিস বিশ্ববিদ্যালয়ের জ্যেষ্ঠ লেকচারার গ্যাব্রিয়েল ফস্টার এবং ত্রিস্তান পোর্ভিস।

ইউনিভার্সিটি নাইজেরিয়ার আদামাওয়ার প্রদেশের রাজধানী জোলাতে অবস্থিত। ইসলাম গ্রহণকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ইমাম উস্তাজ দাউদা বেলো তাদের সঙ্গে উপস্থিত ছিলেন।
এ সময়, স্থানীয় মুসলমান সম্প্রদায় নতুন মুসলমানদের স্বাগত জানায় এবং একসাথে প্রার্থনা করে।

ইসলাম গ্রহণকারী তিনজন বলেছিলেন যে, ধর্মের উপর পুঙ্খানুপুঙ্খ গবেষণা করার পর আমরা ইসলামে ইসলাম গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি। ইসলাম বিশ্বাস করে আমরা জীবনের সর্বোত্তম উপায়।

কখনোই পাকিস্তানের স্বীকৃতি পাবে না ইসরাইল

 

ইসরাইলের মিশন নিয়ে সফরে সৌদি যুবরাজ!

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/