• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

নির্বাচন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানো বন্ধে ব্যবস্থা: ইসি সচিব

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ নভেম্বর, ২০১৮

নির্বাচন কমিশন বিএনপির অভিযোগ প্রত্যাখ্যান করে বলছে যে পুলিশ নয় জেলা প্রশাসকরাই ভোটগ্রহণ কর্মকর্তাদের নিযুক্ত করেছে। ইসি সচিব সাংবাদিকদের এ কথা জানান।

নির্বাচন কমিশনের ইসি সচিব বলেন, নির্বাচনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গুজব বন্ধের পদক্ষেপ নেওয়া হয়েছে। তিনি বলেন, নির্বাচনে ধর্মের ব্যবহার বন্ধে ওয়াজ মাহফিলের নিয়ন্ত্রণ আরোপ করা হয়েছে বন্ধ নয়।

এর আগে বিএনপির একটি প্রতিনিধিদল অভিযোগ করতে ইসি আসেন। চিঠিতে দলটি জানায়, তাদের মনোনয়ন প্রত্যাশী নেতাসহ অন্যদের ঢালাওভাবে গ্রেফতার করছে পুলিশ।

এদিকে, কমিশন নির্বাচনে সামগ্রিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির সহিত বিভিন্ন পর্যায়ে পুলিশ প্রশাসনের সাথে দেখা করবে, ভেল প্লেয়িং ফিল্ড তৈরিসহ বিভিন্ন বিষয়ে কাল পুলিশ প্রশাসনের সাথে বৈঠক করবে কমিশন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/