• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নৌকা মার্কায় নির্বাচনী প্রচারণা শুরু করেছেন মাশরাফি

  • আপডেট টাইম : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

11 ম সংসদীয় নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত হয়ে নড়াইল -2 আসন থেকে , ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তজা মনোনীত হয়েছেন। আওয়ামী লীগ থেকে এ নিয়ে ইঙ্গিত পেয়েছেন মাশরাফি।

মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মাশরাফি মনোনয়ন পাচ্ছেন বলে ইঙ্গিত দেন ।

তার নির্দেশের অল্পসময় পরে, মাশরাফি  নড়াইলে মিষ্টি বিতরণ ও নির্বাচনী প্রচারণা শুরু হয়। স্থানীয় সূত্র জানায়, মাশরাফি আওয়ামী লীগের প্রার্থী নরেন্দ্র -2 আসনে মনোনীত প্রার্থী হবার পর অবিলম্বে সব জেলায় এই আলোচনা শুরু হয়। পাশাপাশি  এটা নিয়ে বিএনপি থেকে  তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী  কে হবে তা নিয়ে আলোচনা শুরু হয়।

বিকেলে বিভিন্ন স্থানে মিষ্টি  বিতরণ করেন আওয়ামী লীগ নেতারা ও কর্মীরা। পাশাপাশি, মাশরাফি পক্ষে প্রচারণা শুরু করে নড়াইলে প্রচারণা শুরু করে আওয়ামী লীগ নেতারা ও কর্মীরা।

মাশরাফির মনোনয়ন  নিশ্চিতকরণ সম্পর্কে তথ্য পেয়ে পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের সাংগঠনিক সম্পাদক জেলা আওয়ামী লীগ রূপগঞ্জে তাদের নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানে মিষ্টি বিতরণ করেন ।

এবং সবাইকে ভোট দিয়ে নৌকায় মাকায়  ভোট দেওয়ার জন্য ও মাশরাফিকে জয়ী করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

এদিকে, শহরের পুরনো বাস টার্মিনালে বঙ্গবন্ধু মঞ্চে জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজন করে মিষ্টি বিতরণ ব্যবস্থা করা হয়। এ সময় দলের নেতৃবৃন্দ ও কর্মীরা নৌকা মার্কায় মাশরাফির  পক্ষে ভোট চান।

পাশাপাশি নৌকা মার্কায় মাশরাফির  পক্ষে ভোট চেয়ে উঠান বৈঠক  এর আয়োজন করা হয়। বিকেলে আওয়ামী লীগ, যুবলীগ ও যুবলীগের উপস্থিতিতে সদর উপজেলার শাবুদঙ্গায় এই সভা অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন বাঁশরাগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য প্রকৌশলী খসরুল আলম পলাশ, জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক সঞ্জীব হক রিপা, সদস্য সানচীতা হক রিকাতা, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক লীগ শরিফুল ইসলাম বাবলু, যুবলীগ নেতা নূর আলম শিিহাব , জেলা ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান ও সাব্বির হোসেন মো। এ সময় বক্তারা বলেন, নড়াইল -২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফি বিন মুর্তুজা দলের নামে ভোট ছাড়াই নৌকা প্রতীক জয় করতে হবে।

মশরাফ শুধু নড়াইল নয়, 16 লাখ মানুষের ভালোবাসার মানুষ। তাই শেখ হাসিনার কাছে বিপুল ভোটে জয়লাভ করার জন্য তাকে এই আসনটি দিতে হবে। আওয়ামী লীগ, যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে, পরবর্তী সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে ভোট দিয়ে আবার ক্ষমতায় ফিরতে হবে। যশনের বৈঠকে ব্যানশগ্রাম ইউনিয়নের বিভিন্ন গ্রামের পুরুষ ও মহিলাসহ বিভিন্ন শ্রেণীর মানুষ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/