• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

বিএনপির অনেক নেতা-কর্মী আ.লীগে যোগদানের অপেক্ষায়: কাদের

  • আপডেট টাইম : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রোড ট্রান্সপোর্ট ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা ও কর্মীরা আওয়ামী লীগের সঙ্গে যোগ দিতে অপেক্ষা করছে। তারা যদি সামান্য সবুজ সংকেত পায় তবে তারা আওয়ামী লীগে যোগ দেবে।

বুধবার দুপুরে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, আমাদের নেত্রীর যদি অনুমোদন পায়, বিএনপি  এর বিশাল নেতৃবৃন্দ  আওয়ামী লীগের সাথে জড়িত হয়ে পড়বে। মির্জা ফখরুল ইসলাম এই ঢাল রোধ করতে পারে না।

নির্বাচন কমিশনের অভিযোগের বিষয়ে বিএনপির প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির পুরানো অভ্যাসের অভিযোগ ও অভিযোগ।

এ কারণে বিএনপিকে ‘অভিযোগের দল’ বলা হয়। তারা এই অনুশীলন প্রস্থান করতে হবে। এবং যদি তাদের কোন অভিযোগ এবং অভিযোগ থাকে তবে তারা প্রমাণের সাথে উপস্থাপন করা উচিত। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসিম কুমার উকিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/