• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১০:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কুয়েতের আমিরের মৃত্যুতে একদিনের রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার আলোচিত বরগুনার রিফাত হত্যা, মিন্নিসহ ৬ আসামির মৃত্যুদন্ড, ৪ জন খালাস আফুরান সাহস আর ভরসার প্রতীক শেখ হাসিনা সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র

বিএনপির অনেক নেতা-কর্মী আ.লীগে যোগদানের অপেক্ষায়: কাদের

  • আপডেট টাইম : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রোড ট্রান্সপোর্ট ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা ও কর্মীরা আওয়ামী লীগের সঙ্গে যোগ দিতে অপেক্ষা করছে। তারা যদি সামান্য সবুজ সংকেত পায় তবে তারা আওয়ামী লীগে যোগ দেবে।

বুধবার দুপুরে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, আমাদের নেত্রীর যদি অনুমোদন পায়, বিএনপি  এর বিশাল নেতৃবৃন্দ  আওয়ামী লীগের সাথে জড়িত হয়ে পড়বে। মির্জা ফখরুল ইসলাম এই ঢাল রোধ করতে পারে না।

নির্বাচন কমিশনের অভিযোগের বিষয়ে বিএনপির প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির পুরানো অভ্যাসের অভিযোগ ও অভিযোগ।

এ কারণে বিএনপিকে ‘অভিযোগের দল’ বলা হয়। তারা এই অনুশীলন প্রস্থান করতে হবে। এবং যদি তাদের কোন অভিযোগ এবং অভিযোগ থাকে তবে তারা প্রমাণের সাথে উপস্থাপন করা উচিত। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসিম কুমার উকিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/