• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

সংকেত দিলে বিএনপি ছেড়ে আ. লীগে আসার মিছিল হবে

  • আপডেট টাইম : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রোড ট্রান্সপোর্ট ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা আওয়ামী লীগের যোগদানের মিছিল শুরু করে দিবেন, যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা একবার সবুজ সংকেত  দেন।

এছাড়া বিএনপি নির্বাচনে জয়ী হওয়ার গ্যারান্টি না পর্যন্ত অভিযোগ করবে, বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রোড ট্রান্সপোর্ট ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সকালে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “দেশেও অভিযোগ করুন, বিদেশীদের কাছে অভিযোগ করুন। কিন্তু এতে দেশ বড় হয়ে উঠছে না। কিন্তু দেশটি দলের চেয়ে বড়। আমি বিশ্বাস করি, একটি ভাল নির্বাচন হবে।

অবচেতনে তারা এই অভিযোগ আনতেছে। এখন তারা অভিযোগ করবে।নির্বা চনে জেতার গ্যারান্টি শেষ না হওয়া পর্যন্ত।

আওয়ামী লীগ একটি প্রতিযোগিতামূলক নির্বাচন চায়। ওবায়দুল কাদের বলেন, বিএনপি নির্বাচনে জয়লাভ না করেই সহিংসতার পথ বেছে নিতে পারে বলে মনে করেন কাদের।

এ সময়, তিনি বিএনপিকে এই  ধরণের সহিংস কার্য কালাপ থেকে বিরত থাকার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/