• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা বঙ্গবন্ধু পরিবারের প্রভাবশালী ছয় সদস্য যুবলীগে রামগঞ্জে পৌর ০২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খালেদ পাটওয়ারী বাদশার মতবিনিময় সভা পরশ নিখিলের নেতৃত্বে ‘ক্যাসিনোমুক্ত’ যুবলীগের নবযাত্রা রামগঞ্জে পৌর ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর মতবিনিময় সভা বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের গুরুত্বপূর্ণ পদে রামগঞ্জের ভাবলু ও সবুজ নির্বাচিত করোনায় আক্রান্ত আসিফ নজরুল

সংকেত দিলে বিএনপি ছেড়ে আ. লীগে আসার মিছিল হবে

  • আপডেট টাইম : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রোড ট্রান্সপোর্ট ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা আওয়ামী লীগের যোগদানের মিছিল শুরু করে দিবেন, যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা একবার সবুজ সংকেত  দেন।

এছাড়া বিএনপি নির্বাচনে জয়ী হওয়ার গ্যারান্টি না পর্যন্ত অভিযোগ করবে, বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রোড ট্রান্সপোর্ট ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সকালে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “দেশেও অভিযোগ করুন, বিদেশীদের কাছে অভিযোগ করুন। কিন্তু এতে দেশ বড় হয়ে উঠছে না। কিন্তু দেশটি দলের চেয়ে বড়। আমি বিশ্বাস করি, একটি ভাল নির্বাচন হবে।

অবচেতনে তারা এই অভিযোগ আনতেছে। এখন তারা অভিযোগ করবে।নির্বা চনে জেতার গ্যারান্টি শেষ না হওয়া পর্যন্ত।

আওয়ামী লীগ একটি প্রতিযোগিতামূলক নির্বাচন চায়। ওবায়দুল কাদের বলেন, বিএনপি নির্বাচনে জয়লাভ না করেই সহিংসতার পথ বেছে নিতে পারে বলে মনে করেন কাদের।

এ সময়, তিনি বিএনপিকে এই  ধরণের সহিংস কার্য কালাপ থেকে বিরত থাকার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/