• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৯:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে

নৌকার মাঝি হয়ে এলাকায় ফিরলেন কাজী জাফরুল্লাহ

  • আপডেট টাইম : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

কাজী জাফরুল্লাহ নৌকা নিয়ে এলাকায় ফিরে এসেছিলেন। দলের নেতারা ফুলের মালা দিয়ে নেতাকে তাকে বরণ করে নেন। মঙ্গলবার দুপুরে, তার নির্বাচনী এলাকার (ভাগা-সদরপুর-চর-ভাদ্রশন) নেতারা অভিনন্দন জানিয়ে কারাকান্দি ফেরি গেট থেকে অভিনন্দন জানান।

কাজী জাফরুল্লাহর নৌকা প্রতীক  পাওয়ায় নেতাদের মধ্যে একটি বড় উৎসাহ ও উদ্দীপনা ছিল। আওয়ামী লীগ সভাপতি কাজী জাফরুল্লাহ, ফরিদপুর -4 (ভাগা-সদরপুর-চর-ভাদ্রসন) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিশ্চিত করেছেন, অনেক কল্পনা শেষে, এমনটাই মনে করেন আকরামুজ্জামান রাজা, দলের ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ।

তিনি নৌকাটির প্রতীক সম্পর্কে আশ্বাস দেন এবং বলেন, আমাদের নেতৃবৃন্দ এবং কর্মীরা কাউন্সিলরের বাসভবনে গিয়ে ফুলের  মালা দিয়ে তাকে আনুষ্ঠানিকভাবে অভিনন্দন জানান।

এ সময় ভাঙ্গা পৌর মেয়র এএফএমডি রেজা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক সম্পাদক হাজী সোবহান মুন্সী, মাওলানা ইসহাক মোল্লা, পৌর সাধারণ সম্পাদক শহীদুল হক মিরু, নেতৃবৃন্দ লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী রা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/