• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৬:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাংলাদেশে ১৯৩৮ সালে যেভাবে ফেরীতে পার হতো ট্রেন! বন্যার পানিতে ডুবে গেছে ইতালির ভেনিস ভারতকে বিভক্ত করে দিতে পারে বাবরি মসজিদের রায়, চলছে বিশাল বিক্ষোভ পেঁয়াজের দাম বাড়ানো ব্যবসায়ীদের ক্রসফায়ারের দাবি সংসদে সোশ্যাল মিডিয়াতে বিজ্ঞাপন দাতাদের উপর কর আরোপ করবে সরকার পিয়াজের আজ ‘ডাবল সেঞ্চুরি’ পারেনি বাংলাদেশ ক্রিকেট দল মুছাপুর রেগুলেটর বন্ধ:পানি আটকে হাজার একর জমির ধান বিনষ্টের পথে! চট্রগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন কোম্পানীগঞ্জে এএসপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, চাঁদাবাজির টাকা উদ্ধার! বিলুপ্তির পথে নোয়াখালীর শতবর্ষী নলদিয়া মেলা!

নৌকার মাঝি হয়ে এলাকায় ফিরলেন কাজী জাফরুল্লাহ

  • আপডেট টাইম : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

কাজী জাফরুল্লাহ নৌকা নিয়ে এলাকায় ফিরে এসেছিলেন। দলের নেতারা ফুলের মালা দিয়ে নেতাকে তাকে বরণ করে নেন। মঙ্গলবার দুপুরে, তার নির্বাচনী এলাকার (ভাগা-সদরপুর-চর-ভাদ্রশন) নেতারা অভিনন্দন জানিয়ে কারাকান্দি ফেরি গেট থেকে অভিনন্দন জানান।

কাজী জাফরুল্লাহর নৌকা প্রতীক  পাওয়ায় নেতাদের মধ্যে একটি বড় উৎসাহ ও উদ্দীপনা ছিল। আওয়ামী লীগ সভাপতি কাজী জাফরুল্লাহ, ফরিদপুর -4 (ভাগা-সদরপুর-চর-ভাদ্রসন) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিশ্চিত করেছেন, অনেক কল্পনা শেষে, এমনটাই মনে করেন আকরামুজ্জামান রাজা, দলের ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ।

তিনি নৌকাটির প্রতীক সম্পর্কে আশ্বাস দেন এবং বলেন, আমাদের নেতৃবৃন্দ এবং কর্মীরা কাউন্সিলরের বাসভবনে গিয়ে ফুলের  মালা দিয়ে তাকে আনুষ্ঠানিকভাবে অভিনন্দন জানান।

এ সময় ভাঙ্গা পৌর মেয়র এএফএমডি রেজা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক সম্পাদক হাজী সোবহান মুন্সী, মাওলানা ইসহাক মোল্লা, পৌর সাধারণ সম্পাদক শহীদুল হক মিরু, নেতৃবৃন্দ লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী রা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..