• বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
৩৩ মাস পর শান্তির বার্তা নিয়ে কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদের। ‘তেঁতুলতলায় নয়, থানার জন্য বিকল্প জায়গা খোঁজার নির্দেশ  ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ, স্বামী-স্ত্রীর মৃত্যু আইসিইউতে সন্তান কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রীর সুস্থ্যতা কামনায় ইফতার ও মিলাদ মাহফিল ইমাম পরিবর্তন নিয়ে মসজিদে সংঘর্ষ, আহত ১৫  নোয়াখালীতে পাওয়ার টিলার খাদে পড়ে, চালকসহ নিহত ৩ পুলিশের দেয়া ঘর পেয়ে খুশিতে আত্মহারা নূর জাহান ক্যান্সার আক্রান্ত রাজুকে প্রবাসী কল্যাণ পরিষদের লক্ষ টাকা অনুদান পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনবার্তা বাংলা কলেজের সাংবাদিকের ওপর হামলা

নৌকার মাঝি হয়ে এলাকায় ফিরলেন কাজী জাফরুল্লাহ

  • আপডেট টাইম : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

কাজী জাফরুল্লাহ নৌকা নিয়ে এলাকায় ফিরে এসেছিলেন। দলের নেতারা ফুলের মালা দিয়ে নেতাকে তাকে বরণ করে নেন। মঙ্গলবার দুপুরে, তার নির্বাচনী এলাকার (ভাগা-সদরপুর-চর-ভাদ্রশন) নেতারা অভিনন্দন জানিয়ে কারাকান্দি ফেরি গেট থেকে অভিনন্দন জানান।

কাজী জাফরুল্লাহর নৌকা প্রতীক  পাওয়ায় নেতাদের মধ্যে একটি বড় উৎসাহ ও উদ্দীপনা ছিল। আওয়ামী লীগ সভাপতি কাজী জাফরুল্লাহ, ফরিদপুর -4 (ভাগা-সদরপুর-চর-ভাদ্রসন) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিশ্চিত করেছেন, অনেক কল্পনা শেষে, এমনটাই মনে করেন আকরামুজ্জামান রাজা, দলের ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ।

তিনি নৌকাটির প্রতীক সম্পর্কে আশ্বাস দেন এবং বলেন, আমাদের নেতৃবৃন্দ এবং কর্মীরা কাউন্সিলরের বাসভবনে গিয়ে ফুলের  মালা দিয়ে তাকে আনুষ্ঠানিকভাবে অভিনন্দন জানান।

এ সময় ভাঙ্গা পৌর মেয়র এএফএমডি রেজা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক সম্পাদক হাজী সোবহান মুন্সী, মাওলানা ইসহাক মোল্লা, পৌর সাধারণ সম্পাদক শহীদুল হক মিরু, নেতৃবৃন্দ লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী রা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/