• রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৭:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ভুলুয়া নদীর তীরে ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচী পালন। সুবর্ণচরে কৃষককে কুপিয়ে হত্যা নিউইয়র্কে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েলের সাথে নোয়াখালী ছাত্রলীগের মতবিনিময় মাদারীপুরে আড়িয়াল খাঁ নদীর শহর রক্ষা বাঁধের ভাঙন, আতঙ্কে শহরবাসী সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন। বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ হাজার ৪শ’ মানুষের মৃত্যু সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের জন্য এমপি পুত্রের উপহার। ৫০টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেতে যাচ্ছে কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২ নোয়াখালীতে কোরবানির পশুর হাটে সচেতনামূলক ক্যাম্পেইন

নৌকার মাঝি হয়ে এলাকায় ফিরলেন কাজী জাফরুল্লাহ

  • আপডেট টাইম : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

কাজী জাফরুল্লাহ নৌকা নিয়ে এলাকায় ফিরে এসেছিলেন। দলের নেতারা ফুলের মালা দিয়ে নেতাকে তাকে বরণ করে নেন। মঙ্গলবার দুপুরে, তার নির্বাচনী এলাকার (ভাগা-সদরপুর-চর-ভাদ্রশন) নেতারা অভিনন্দন জানিয়ে কারাকান্দি ফেরি গেট থেকে অভিনন্দন জানান।

কাজী জাফরুল্লাহর নৌকা প্রতীক  পাওয়ায় নেতাদের মধ্যে একটি বড় উৎসাহ ও উদ্দীপনা ছিল। আওয়ামী লীগ সভাপতি কাজী জাফরুল্লাহ, ফরিদপুর -4 (ভাগা-সদরপুর-চর-ভাদ্রসন) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিশ্চিত করেছেন, অনেক কল্পনা শেষে, এমনটাই মনে করেন আকরামুজ্জামান রাজা, দলের ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ।

তিনি নৌকাটির প্রতীক সম্পর্কে আশ্বাস দেন এবং বলেন, আমাদের নেতৃবৃন্দ এবং কর্মীরা কাউন্সিলরের বাসভবনে গিয়ে ফুলের  মালা দিয়ে তাকে আনুষ্ঠানিকভাবে অভিনন্দন জানান।

এ সময় ভাঙ্গা পৌর মেয়র এএফএমডি রেজা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক সম্পাদক হাজী সোবহান মুন্সী, মাওলানা ইসহাক মোল্লা, পৌর সাধারণ সম্পাদক শহীদুল হক মিরু, নেতৃবৃন্দ লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী রা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/