• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

এরশাদকে সিদ্ধান্ত নিতে বললেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর -৩ (সদর) আসন থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ প্রতিদ্বন্দ্বিতা করবেন। এটা নিয়ে কোন সমস্যা নেই মহাজোটে। কিন্তু এই আসনের পাশাপাশি তিনি ঢাকা -17 এবং নারায়ণগঞ্জ -1 আসনে মনোনয়ন সংগ্রহ করেন। তবে আওয়ামী লীগ দুই আসনে মনোনয়ন দিতে চায় না তাকে।

আওয়ামী লীগের সূত্র জানায়, এরশাদ ঢাকা -17 এবং নারায়ণগঞ্জ -1 এর দুটি আসনের জন্য একসঙ্গে মনোনয়ন পাবেন না। যে কোনো একটি বেছে নিতে হবে তাঁকে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা , এরশাদকে বলেন, ঢাকা -17 (গুলশান) আসন এবং নারায়ণগঞ্জ -1 (রূপগঞ্জ) আসন থেকে যে কোনো একটি আসন আপনাকে বেছে নিতে হবে।

তাই, যদি তিনি ঢাকা -17 আসন থেকে এরশাদ নির্বাচন করেন, তাহলে তাকে নারায়ণগঞ্জ -1 আসনে মনোনীত করা হবে না।

নারায়ণগঞ্জ -1 আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে চাইলে তিনি ঢাকা -17 আসনের জন্য মনোনয়ন পাবেন না। এরশাদকে কোন আসনে নির্বাচাচন করবেন এ বিষয়ে দুই আসনের চূড়ান্ত অনুমোদনের জন্য আজকের মধ্যে জানাতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/