• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

এরশাদকে সিদ্ধান্ত নিতে বললেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর -৩ (সদর) আসন থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ প্রতিদ্বন্দ্বিতা করবেন। এটা নিয়ে কোন সমস্যা নেই মহাজোটে। কিন্তু এই আসনের পাশাপাশি তিনি ঢাকা -17 এবং নারায়ণগঞ্জ -1 আসনে মনোনয়ন সংগ্রহ করেন। তবে আওয়ামী লীগ দুই আসনে মনোনয়ন দিতে চায় না তাকে।

আওয়ামী লীগের সূত্র জানায়, এরশাদ ঢাকা -17 এবং নারায়ণগঞ্জ -1 এর দুটি আসনের জন্য একসঙ্গে মনোনয়ন পাবেন না। যে কোনো একটি বেছে নিতে হবে তাঁকে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা , এরশাদকে বলেন, ঢাকা -17 (গুলশান) আসন এবং নারায়ণগঞ্জ -1 (রূপগঞ্জ) আসন থেকে যে কোনো একটি আসন আপনাকে বেছে নিতে হবে।

তাই, যদি তিনি ঢাকা -17 আসন থেকে এরশাদ নির্বাচন করেন, তাহলে তাকে নারায়ণগঞ্জ -1 আসনে মনোনীত করা হবে না।

নারায়ণগঞ্জ -1 আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে চাইলে তিনি ঢাকা -17 আসনের জন্য মনোনয়ন পাবেন না। এরশাদকে কোন আসনে নির্বাচাচন করবেন এ বিষয়ে দুই আসনের চূড়ান্ত অনুমোদনের জন্য আজকের মধ্যে জানাতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/