• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

এরশাদকে সিদ্ধান্ত নিতে বললেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর -৩ (সদর) আসন থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ প্রতিদ্বন্দ্বিতা করবেন। এটা নিয়ে কোন সমস্যা নেই মহাজোটে। কিন্তু এই আসনের পাশাপাশি তিনি ঢাকা -17 এবং নারায়ণগঞ্জ -1 আসনে মনোনয়ন সংগ্রহ করেন। তবে আওয়ামী লীগ দুই আসনে মনোনয়ন দিতে চায় না তাকে।

আওয়ামী লীগের সূত্র জানায়, এরশাদ ঢাকা -17 এবং নারায়ণগঞ্জ -1 এর দুটি আসনের জন্য একসঙ্গে মনোনয়ন পাবেন না। যে কোনো একটি বেছে নিতে হবে তাঁকে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা , এরশাদকে বলেন, ঢাকা -17 (গুলশান) আসন এবং নারায়ণগঞ্জ -1 (রূপগঞ্জ) আসন থেকে যে কোনো একটি আসন আপনাকে বেছে নিতে হবে।

তাই, যদি তিনি ঢাকা -17 আসন থেকে এরশাদ নির্বাচন করেন, তাহলে তাকে নারায়ণগঞ্জ -1 আসনে মনোনীত করা হবে না।

নারায়ণগঞ্জ -1 আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে চাইলে তিনি ঢাকা -17 আসনের জন্য মনোনয়ন পাবেন না। এরশাদকে কোন আসনে নির্বাচাচন করবেন এ বিষয়ে দুই আসনের চূড়ান্ত অনুমোদনের জন্য আজকের মধ্যে জানাতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/