• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

বাদ পড়ছেন বদি ও আমানুর – ওবায়দুল কাদের

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮
বাদ পড়ছেন বদি ও আমানুর
বাদ পড়ছেন বদি ও আমানুর

কক্সবাজারের আবদুর রহমান বিদি ও টাঙ্গাইলের আমানুর রহমান রানা মনোনয়ন দিচ্ছেন না আওয়ামী লীগ। এক ব্রিফিংয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিতর্ক এড়াতে এই সিদ্ধান্তের কথা জানান। তিনি বলেন, বদির বদলে শাহীনা আক্তার চৌধুরীকে কক্সবাজার -৪ আসনে নৌকাতে মনোনীত করা হচ্ছে।

এ সময় তিনি বলেন, ২৫ নভেম্বর, চূড়ান্ত মনোনয়ন যৌথভাবে ঘোষণা করা হবে। হেভিওয়েট আরো অনেকে বাদ  পড়তে পারেন।

তারেক রহমানের স্কাইপ নিয়ে কথা বলে ওবায়দুল কাদের বলেন, ইসি যা বলছে তা সঠিক। তারা। এটা স্বরাষ্ট্র মন্ত্রণালয় দেখতে হবে। কীভাবে দোষী সাব্যস্ত অভিযুক্ত ব্যক্তি কথা বলেন, আদালতে এর ব্যবস্থা নিবেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, বাংলাদেশের সাথে ভারতের চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্প চলছে। এর অগ্রগতি এবং কিছু বাধা সম্পর্কে ভারতীয় হাইকমিশনারের সাথে কথা হয়েছে। গ্রহণযোগ্য ও সুষ্ঠু নির্বাচন চায় ভারত!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/