• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নৌকা মার্কায় মনোনয়ন কিনলেন চিত্রনায়ক শাকিব খানও!

  • আপডেট টাইম : সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮

আগামী 11 ই সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগ থেকে সাকিব খান মনোনয়নপত্র কিনেছেন। এই তথ্য সাকিব খান এর ঘনিষ্ঠ উৎস থেকে পাওয়া যায়।

সূত্র জানায়, সাকিব খান রোববার দলের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মনোনয়নপত্র কিনেছেন। সূত্র জানায়, তিনি গাজীপুর আসন থেকে নির্বাচন করতে চান। সাকিব খান আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সবুজ সংকেত মনোনয়নপত্রের জন্য অপেক্ষা করছে।

এদিকে, চলচ্চিত্র অভিনেতা মনওয়ার হোসেন দীপজল আগামী ১১ তম জাতীয় সংসদ নির্বাচনের সামনে ঢাকা -14 (মিরপুর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন।

শনিবার দুপুরে রাজধানীর ধানমন্ডি আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়ে তিনি কর্মীদের পাশাপাশি রাজধানীর ড। মনোনয়নপত্র কেনার পর মনোয়ার হোসেন দীপজল সাংবাদিকদের বলেন, আগামী নির্বাচনে আমি ঢাকা -14 আসনের আওয়ামী লীগ মনোনয়ন থেকে মনোনীত হবে। এই নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত হলে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এই নির্বাচন জিতবেন। মিরপুরের এই নির্বাচনী এলাকার প্রতিটি লোকের জনপ্রিয় নেতা মনর হোসেন, স্থানীয়রা স্থানীয় নেতাদের বলে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/