• বুধবার, ২৫ মে ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
৩৩ মাস পর শান্তির বার্তা নিয়ে কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদের। ‘তেঁতুলতলায় নয়, থানার জন্য বিকল্প জায়গা খোঁজার নির্দেশ  ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ, স্বামী-স্ত্রীর মৃত্যু আইসিইউতে সন্তান কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রীর সুস্থ্যতা কামনায় ইফতার ও মিলাদ মাহফিল ইমাম পরিবর্তন নিয়ে মসজিদে সংঘর্ষ, আহত ১৫  নোয়াখালীতে পাওয়ার টিলার খাদে পড়ে, চালকসহ নিহত ৩ পুলিশের দেয়া ঘর পেয়ে খুশিতে আত্মহারা নূর জাহান ক্যান্সার আক্রান্ত রাজুকে প্রবাসী কল্যাণ পরিষদের লক্ষ টাকা অনুদান পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনবার্তা বাংলা কলেজের সাংবাদিকের ওপর হামলা

পুলিশের দেয়া ঘর পেয়ে খুশিতে আত্মহারা নূর জাহান

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

নুর উদ্দিন মুরাদ:
স্বামী হারা নুরজাহান কখনো বাসা-বাড়ীতে কাজ করে আর কখনো ভিক্ষা করে ৫ সদস্যের পরিবারকে আগলে রেখেছেন। ৮ বছর আগে স্বামী দূর্বৃত্তের হামলায় নিহত হওয়ার পর নিজে না খেয়ে যে ছেলেকে বড় করেছেন সে জাহেদুল ইসলামও বিয়ে করার পর স্ত্রীসহ তার শ্বশুর বাড়িতে বসবাস করেন।

খোঁজ রাখেন না চিরদুঃখী মা নূর জাহানের। অন্য ছেলে আরাফাতকে পড়তে দিয়েছেন একটি এতিম খানায় আর মেয়ে পড়ে একটি মাদ্রাসায়। তাদের ভরণপোষণের জন্যে নুর জাহান এখন ভিক্ষা করেন বাড়ী বাড়ী।

যেখানে দুবেলা খাবার জোটানোই বিলাসিতা; সেখানে নিজের জমিতে বিদ্যুত সংযোগ সহ আধাপাঁকা বাড়ী তার কল্পনাতেও আসেনি। কিন্তু সেই অবাস্তব কল্পনা তার জীবনে বাস্তবায়িত হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা ও নোয়াখালী পুলিশ সুপার শহীদুল ইসলাম (পিপিএম)’র
আন্তরিকতা আর কোম্পানীগঞ্জ থানা পুলিশের অক্লান্ত শ্রমে সে ঘর আজ হাতে পেয়েছে কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড়ের বাসিন্দা নূর জাহান।

ঘরের চাবি হস্তান্তর কালে উপস্থিত ছিলেন ,নোয়াখালী পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম (পিপিএম)। এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) দীপক জ্যোতী খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোর্তাহীন বিল্লাহ,কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মিজানুর রহমান প্রমূখ।

ঘর পেয়ে অশ্রুশিক্ত নয়নে নূর জাহান প্রশাসন ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি সাথে সাথে দু হাত তুলে দোয়া করছেন যারা এঘর তৈরিতে ছিলেন তাদের জন্য ।

ঘর হস্তান্তরকালে পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম (পিপিএম)বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ পুলিশ কতৃক গৃহহীন পরিবারের জন্য এ ঘরটি সুন্দর ভাবে দিতে পেরে আমরা গর্বিত।এসময় তিনি সবার নিকট প্রধানমন্ত্রী ও সংস্লিষ্ট সকলের জন্য দোয়া চান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/