• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
৩৩ মাস পর শান্তির বার্তা নিয়ে কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদের। ‘তেঁতুলতলায় নয়, থানার জন্য বিকল্প জায়গা খোঁজার নির্দেশ  ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ, স্বামী-স্ত্রীর মৃত্যু আইসিইউতে সন্তান কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রীর সুস্থ্যতা কামনায় ইফতার ও মিলাদ মাহফিল ইমাম পরিবর্তন নিয়ে মসজিদে সংঘর্ষ, আহত ১৫  নোয়াখালীতে পাওয়ার টিলার খাদে পড়ে, চালকসহ নিহত ৩ পুলিশের দেয়া ঘর পেয়ে খুশিতে আত্মহারা নূর জাহান ক্যান্সার আক্রান্ত রাজুকে প্রবাসী কল্যাণ পরিষদের লক্ষ টাকা অনুদান পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনবার্তা বাংলা কলেজের সাংবাদিকের ওপর হামলা

সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই

  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
THE DIGITAL BANGLADESH NEWS
THE DIGITAL BANGLADESH NEWS

বিশ্বসেরা অলরাউন্ডার সাকি আল হাসানের শাশুড়ি উম্মে শিশির আল হাসানের মা নাগ বেগম গভীর রাতে মারা যাবেন। সাকিব শিশিরের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। নাগরিক যারা ক্যান্সারের জন্য চিকিত্সা করা হয়েছে.

জাতীয় দল নিয়ে দক্ষিণ আফ্রিকা সফরে ভালোই পড়েছিলেন সাকিব আল হাসানের শাশুড়ি। তাকে সিএমএইচ করা হয়। সেই সাথে সাকিবের মাওকে অনুরোধ করছিলাম। যে কারণে ওয়ানডে সিরিজ শেষ করে দেশে ফিরেছেন বাঁহাতি অলরাউন্ডার।

জানা গেছে, জানাজার নামাজের সময় নিয়ে কথা বলতে আজ নরসিংয়ে রয়েছেন শাকিবের শাশুড়ি।

গত ১ এপ্রিল বড় মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে যান সাকিব। কারণ আলাইনা হাসানের স্কুল পাওয়া যায়। কিন্তু আমার অনুরোধ তার স্ত্রী শিশির কারণে যেতে পারেন ওজন. ছোট মেয়ে ও ছেলেকে নিয়ে রাজনীতি করছিলেন।

এর আগে ২০২০ সালের ডিসেম্বরে যুক্তরাষ্ট্রে মারা যান শাকিবের শ্বশুর মমতাজ আহমেদ। শাকিবের শ্বশুরবাড়ি দেখার তাড়াও শেষ হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/